আরবের ক্লাবেই সই করছেন? জল্পনার মাঝে মুখ খুললেন রোনাল্ডো নিজেই

06:44 PM Dec 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপুল অঙ্কের চুক্তিতে সই করে সৌদি আরবের ক্লাবে যোগ দিতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Christiano Ronaldo)। বিশ্বকাপের মধ্যেই এই আলোচনায় মশগুল হয়ে রয়েছে গোটা ফুটবল দুনিয়া। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদের পরে কোন ক্লাবে যোগ দিচ্ছেন রোনাল্ডো, সেই নিয়ে জল্পনা তুঙ্গে। অবশেষে এই জল্পনার অবসান ঘটালেন সিআর সেভেন নিজেই। সুইজারল্যান্ডের বিরুদ্ধে পর্তুগালের দাপুটে জয়ের পরে নতুন ক্লাব প্রসঙ্গে মুখ খুললেন তিনি।

Advertisement

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, নতুন বছরের শুরুতেই আরবের ক্লাবে সই করবেন রোনাল্ডো। আপাতত আড়াই বছরের জন্য আল নাসেরের সঙ্গে চুক্তি করবেন। সেখানে ফুটবল খেলার পাশাপাশি আগামী প্রজন্মকে ফুটবল খেলতে উদ্বুদ্ধ করবেন। চুক্তি অনুযায়ী, প্রতি মরশুমে ২০০ মিলিয়ন পাউন্ড উপার্জন করতে চলেছেন প্রাক্তন ম্যান ইউ তারকা। ভারতীয় মুদ্রায় এর পরিমাণ প্রায় দু’হাজার কোটি টাকা। হিসাব বলছে, সৌদি আরবে প্রতি সেকেন্ডে আড়াই হাজার টাকা পেতে চলেছেন সিআর সেভেন

[আরও পড়ুন: স্পেনের ক্লাবে খেলে এনরিকের দলের দৌড় থামিয়েছেন, মরক্কোর গোলকিপার খেলে গিয়েছেন এই ভারতেও]

প্রসঙ্গত, ম্যান ইউ ছেড়ে বেরিয়ে আসার পরে চেলসি, নিউক্যাসল ইউনাইটেডের মতো ক্লাবগুলি রোনাল্ডোকে দলে নিতে চেয়েছিল। শোনা গিয়েছিল, চেলসির প্রস্তাব নিয়ে চিন্তাভাবনা করছেন রোনাল্ডো। বিশ্বকাপ শেষ হলেই ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সফল ক্লাবে সই করতে পারেন তিনি, এমনটাও শোনা গিয়েছিল। ছোটবেলার ক্লাব স্পোর্টিং লিসবনে ফিরে যাবেন বলেও গুঞ্জন ছড়িয়েছিল ফুটবল মহলে। তবে আল নাসেরে যাচ্ছেন রোনাল্ডো, এই বিষয়ে কার্যত নিশ্চিত হয়ে গিয়েছিল ফুটবল মহল।

Advertising
Advertising

কিন্তু পর্তুগাল ম্যাচের পরে সকলকে চমকে দিলেন রোনাল্ডো। আল নাসের ক্লাবে যোগ দেবেন কিনা, সেই প্রশ্ন হেসে উড়িয়ে দিলেন সিআর সেভেন। আরবের ক্লাবের সঙ্গে চুক্তি হয়ে গিয়েছে? উত্তরে রোনাল্ডো পরিষ্কার জানিয়ে দিলেন, “না। এটা একেবারে রটনা। এরকম কোনও ঘটনা ঘটেনি।” তবে মেনে নিলেন, আল নাসেরের তরফ থেকে তাঁকে বিপুল অঙ্কের অফার দেওয়া হয়েছিল। তবে সেই প্রস্তাবে সাড়া দেবেন কিনা, তা নিয়ে অবশ্য কিছুই বলেননি রোনাল্ডো। আগামী দিনে এই চুক্তি বাস্তবায়িত হবে না, সেকথাও জোর দিয়ে বলা যাচ্ছে না। 

[আরও পড়ুন: রোনাল্ডো নাটকে এবার শামিল প্রেমিকা জর্জিনাও, কোচের সিদ্ধান্তকে ‘লজ্জাজনক’ বলে কটাক্ষ]

Advertisement
Next