shono
Advertisement

রোনাল্ডোর একসময়ের প্রতিপক্ষকে এবার ‘টার্গেট’করছে আল নাসের, দেওয়া হয়েছে মোটা অঙ্কের প্রস্তাব

বড় নামের দিকে ঝুঁকছে রোনাল্ডোর নতুন ক্লাব।
Posted: 03:38 PM Jan 12, 2023Updated: 03:38 PM Jan 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপুল অর্থের বিনিময়ে আল নাসের (Al Nassr) ক্লাবে সই করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসেরের জার্সিতে তিনি কবে মাঠে নামবেন, তা নিয়ে জোর চর্চা চলছে। এর মধ্যেই শোনা যাচ্ছে রোনাল্ডোর একসময়ের প্রতিপক্ষকেও এবার দলে নিতে চাইছে আল নাসের। তিনি কে? আল নাসেরের পরবর্তী টার্গেট নাকি সের্জিও বুস্কেটস।

Advertisement

এক সময়ে লা লিগার এল ক্লাসিকোতে রোনাল্ডো ও বুস্কেটসের মধ্যে বহুবার সাক্ষাৎ হয়েছে। জাতীয় দলের হয়ে খেলার সময়েও দুই তারকার মধ্যেও দেখা হয়েছিল। ২০১৮ সালের বিশ্বকাপের কথা কে ভুলতে পারে! সৌদি আরবের ক্লাব আল নাসেরে সই করেছেন রোনাল্ডো। এবার শোনা যাচ্ছে বুস্কেটসকে দলে পেতে মরিয়া আল নাসের। বাৎসরিক ১১.৫ মিলিয়ন পাউন্ড অর্থ দেওয়া হবে স্পেনের মিডফিল্ডারকে, এমনই খবর ছড়িয়ে পড়েছে।  

[আরও পড়ুন: বিশ্বকাপের ফর্ম ক্লাব ফুটবলেও, সাঁ জাঁ-র হয়ে নেমেই গোল করলেন মেসি]

 

চলতি মরশুমের শেষেই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে বুস্কেটসের। তার পরে বুস্কেটস যে কোনও ক্লাবের হয়ে খেলতে পারেন। আল নাসেরের পাশাপাশি মেজর লিগ সকারও বুস্কেটসের ঠিকানা হতে পারে বলে শোনা যাচ্ছে। বার্সেলোনার প্রেসিডেন্ট জুয়ান লাপোর্তাও স্বীকার করে নিয়েছেন বুস্কেটসের জন্য মেজর লিগ সকারের ক্লাবগুলো অপেক্ষা করে রয়েছে। এদের সঙ্গেই স্পেনীয় মিডফিল্ডারকে নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছে আল নাসের। আগামী কয়েকদিনের মধ্যেই বিষয়টা পরিষ্কার হয়ে যাবে।

এদিকে, ফুটবল কেরিয়ারে নতুন অধ্যায়ের সূচনায় নিজের চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির (Lionel Messi) মুখোমুখি হতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসেরের কোচ রুডি গার্সিয়া জানিয়েছেন, আরবের মাটিতে প্রথম ম্যাচেই মেসির বিরুদ্ধে খেলবেন সি আর সেভেন। তবে নতুন ক্লাবের জার্সিতে নয়। সৌদি আরবের দু’টি ক্লাবের মিলিত দলের বিরুদ্ধে খেলতে নামবেন মেসি-এমবাপেরা। আরবের দলেই রোনাল্ডো (Cristiano Ronaldo) খেলবেন।

২২ জানুয়ারি ইত্তিফাকের বিরুদ্ধে আল নাসেরের জার্সিতে অভিষেক হওয়ার কথা রোনাল্ডোর। ততদিন পর্যন্ত আর অপেক্ষা করতে হবে না সিআর অনুরাগীদের। আগেই জানা গিয়েছিল, ১৯ জানুয়ারি রিয়াধে খেলতে আসছে প্যারিস সাঁ জাঁ। সৌদির দুই প্রধান ক্লাব আল হিলাল এবং আল নাসেরের (Al Nassr) মিলিত দলের বিরুদ্ধে ম্যাচটি খেলবেন মেসি, কিলিয়ান এমবাপেরা। এই প্রীতি ম্যাচের দলে রোনাল্ডো থাকবেন কিনা, তা নিয়ে প্রশ্ন ছিলই ভক্তদের মনে। তবে জল্পনার অবসান ঘটিয়েছেন রোনাল্ডোর নয়া কোচ। জানিয়েছেন, খুব শীঘ্রই আরবের মাটিতে খেলতে নামবেন সি আর সেভেন। তবে সেটা আল নাসরের জার্সিতে নয়। 

[আরও পড়ুন: বিশ্বকাপ আয়োজনে সৌদি আরবের শুভেচ্ছাদূত রোনাল্ডো! টুইট করে সত্যিটা জানাল আল নাসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার