shono
Advertisement

নতুন বছরে ঘরের মাঠে প্রথম ম্যাচ ইস্টবেঙ্গলের, ক্লেটন-অস্ত্রে জয়ের ছক স্টিফেনের

জামশেদপুরের মতো পিছিয়ে থাকা প্রতিপক্ষের সঙ্গে ইস্টবেঙ্গল জিতবে বলেই আশাবাদী সমর্থকরা।
Posted: 02:12 PM Jan 13, 2023Updated: 05:03 PM Jan 13, 2023

স্টাফ রিপোর্টার: লিগের প্রথম ছ’য়ে থাকার আশা ক্রমেই কমছে। তবে জামশেদপুর এফসির মতো পিছিয়ে থাকা প্রতিপক্ষের সঙ্গে ইস্টবেঙ্গল জিতবে বলেই আশাবাদী সমর্থকরা। তাদের আশাহত করতে নারাজ লাল-হলুদ কোচ স্টিফেন কনস্ট্যান্টাইন।

Advertisement

শুক্রবার ঘরের মাঠে জামশেদপুরের মুখোমুখি হবে ইস্টবেঙ্গল (East Bengal FC)। লিগের এই পর্যায়ে এসে দলকে কীভাবে উদ্দীপ্ত করছেন স্টিফেন? হাসিমুখে সাহেব কোচের জবাব, “দলে তাগিদের কোনও অভাব নেই। ফুটবলারদের মধ্যে কারও নতুন চুক্তি করার তাগিদ আছে, কারও অন্য কোনও ক্লাব থেকে ডাক পাওয়ার তাগিদ। আমারও চাকরি বাঁচানোর তাগিদ আছে।” সেই তাগিদ থেকেই জামশেদপুরের বিরুদ্ধে পুরো পয়েন্ট নিয়ে মাঠ ছাড়াই লক্ষ্য ইস্টবেঙ্গলের। মাত্র ৬ পয়েন্ট নিয়ে লিগ (ISL 2022-23) টেবিলে ইস্টবেঙ্গলেরও পরে রয়েছে জামশেদপুর। যদিও স্টিফেনের বার্তা, “এবারের লিগে কোনও ম্যাচই সহজ নয়। আগের সাক্ষাতে আমরা তিন পয়েন্ট পেয়েছিলাম ঠিকই। তাই বলে এবারও হাসতে হাসতে জিতে যাব, এমন নয়। আমাদের প্রতিপক্ষ পুরো শক্তি নিয়েই ঝাঁপাবে।”

[আরও পড়ুন: ধোনির কাছ থেকে অধিনায়কত্ব ছিনিয়ে নিতে চাইতেন কোহলি! প্রকাশ্যে বিস্ফোরক তথ্য]

জামশেদপুর ম্যাচে দলের সেরা অস্ত্র ক্লেটন সিলভার প্রশংসা করলেন স্টিফেন, “ক্লেটন দুর্দান্ত ফর্মে আছে। লিগের সর্বোচ্চ গোলদাতা হওয়ার মধ্যে দিয়ে ও নিজেকে প্রমাণ করেছে।” অন্যদিকে নাওরেম মহেশ সিংয়ের ধারাবাহিকতা না থাকা নিয়ে সমালোচনাও করলেন। লাল-হলুদ জার্সিতে অনুশীলন শুরু করে দিয়েছেন ফরোয়ার্ড জ্যাক জার্ভিস। তবে এখনও ইস্টবেঙ্গলের ট্রান্সফার ব্যান ওঠেনি। ফলে দলের সঙ্গে থাকলেও কবে তিনি ম্যাচ খেলতে পারবেন, তা স্পষ্ট নয়।

আজ আইএসএলে
ইস্টবেঙ্গল বনাম জামশেদপুর এফসি
সন্ধ্যা ৭.৩০, যুবভারতী ক্রীড়াঙ্গন
স্টার স্পোর্টস ৩

[আরও পড়ুন: শুভেন্দুর হুঁশিয়ারির পরই আবাসের তালিকা খতিয়ে দেখতে রাজ্যে আসছে ৫ কেন্দ্রীয় দল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement