shono
Advertisement

মেসির পিএসজি-র বিরুদ্ধে অধিনায়ক রোনাল্ডোই, ভিডিওতেই মিলল প্রমাণ

আল হিলাল ও আল নাসের ক্লাবের মিলিত একাদশের অধিনায়ক রোনাল্ডো।
Posted: 04:45 PM Jan 16, 2023Updated: 04:45 PM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি মাসের ১৯ তারিখ মেসি-রোনাল্ডো (Lionel Messi vs Cristiano Ronaldo) দ্বৈরথ মরুদেশে। সৌদি আরবে পিএসজি-র (PSG) সামনে আল নাসের ও আল হিলালের সম্মিলিত দল। সেই প্রীতি ম্যাচে আল নাসের ও আল হিলালের মিলিত দলকে নেতৃত্ব দেবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। 

Advertisement

আল নাসের ক্লাবে সই করার পর থেকেই রোনাল্ডোকে নিয়ে জোর চর্চা। মেসি ও রোনাল্ডোর আসন্ন লড়াই নিয়ে পারদ চড়তে শুরু করেছে আরব-মুলুকে। টিকিটের দাম আকাশছোঁয়া। স্পেশ্যাল টিকিটের জন্য নিলাম হচ্ছে। বিশেষ টিকিটটির মালিক যিনি হবেন, তিনি খেলার শেষে সাক্ষাৎ করতে পারবেন দুই মহাতারকার সঙ্গে। এমনকী তাঁদের সঙ্গে ছবি তুলতে পারবেন। যেতে পারবেন ড্রেসিং রুমেও। 

[আরও পড়ুন: ক্রিকেট মাঠ নয়, আক্রমের ছেলে বেছে নিয়েছেন MMA-র রিং, জীবন গড়তে রয়েছেন মার্কিন মুলুকে]

 

এরকম আবহেই জানা গেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হাতে নেতৃত্বের আর্মব্যান্ড উঠতে চলেছে। দিনকয়েক আগে আল নাসের কোচ রুডি গার্সিয়া স্বয়ং জানান দেন চলতি মাসের ১৯ তারিখের ম্যাচে মাঠে নামবেন রোনাল্ডো। দলের অধিনায়কও তিনি। এই খবরের সত্যতা জানিয়েছেন তুরকি আল শেখ। সৌদি আরবের বিনোদন বিভাগের চেয়ারম্যান তিনি। টুইটারে দেখা যাচ্ছে রোনাল্ডোর হাতে অধিনায়কের আর্ম ব্যান্ড পরিয়ে দিচ্ছেন আল শেখ। এদিকে পিএসজি-র বিরুদ্ধে ম্যাচ দিয়ে সৌদি মুলুকে অভিষেক ঘটতে চলেছে পর্তুগিজ মহাতারকার। তবে ক্লাব আল নাসেরের হয়ে সিআর সেভেনের প্রথম ম্যাচ ২২ জানুয়ারি। প্রতিপক্ষ ইত্তিফাক। তবে ফুটবলপ্রেমীদের চোখ এখন ১৯ তারিখের পিএসজি বনাম আল হিলাল ও আল নাসেরের সম্মিলিত দলের ম্যাচের দিকে।   

[আরও পড়ুন: হেলিকপ্টার শটে ‘বিরাট’ ছক্কা, ধোনিকে মনে করালেন কোহলি, রইল ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement