shono
Advertisement

রোনাল্ডোর বিরুদ্ধে খেলা ম্যাচে ব্যবহৃত মেসির জার্সি নিলামে, দাম উঠল ২২ লাখ

এক সপ্তাহ ধরে চলবে নিলাম।
Posted: 03:57 PM Jan 21, 2023Updated: 04:03 PM Jan 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরব দেশের বহু প্রতীক্ষিত রোনাল্ডো বনাম মেসি ম্যাচ হয়ে গিয়েছে। তারকা সম্বলিত সেই ম্যাচে শেষ হাসি তোলা ছিল পিএসজি (PSG)-র জন্য। ১৯ তারিখের সেই ম্যাচের পরে পিএসজি ফুটবলারদের জার্সি নিলামে তোলা হয়েছে।

Advertisement

প্যারিস সাঁ জাঁ-র ১৭ জন খেলোয়াড়ের জার্সি নিলামে বিক্রি করা হয়েছে। তবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) বিরুদ্ধে খেলা ম্যাচে মেসির ব্যবহৃত জার্সি নিয়েই বেশি শোরগোল হয়েছে। সেই জার্সি নজর কেড়ে নিয়েছে সবার। এখনও পর্যন্ত মেসির জার্সির দাম উঠেছে পঁচিশ হাজার ইউরো। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ২২ লাখ টাকা। যদিও নিলাম চলবে আরও আট দিন। ফলে মেসির জার্সির দাম আরও বাড়তেই পারে। 

[আরও পড়ুন: ‘অনেকের দাবি ছিল ও নাকি শেষ’, রোনাল্ডোর দুরন্ত পারফরম্যান্সের পর নিন্দুকদের তোপ কোহলির]

দীর্ঘদিন পর বিশ্ব ফুটবলের দুই মহানায়ক পরস্পরের বিরুদ্ধে মহারণে নেমেছিলেন। কিন্তু আর্জেন্টিনার মহাতারকাকে টেক্কা দিয়ে গিয়ে গেলেন পর্তুগালের মহাতারকা। দেখালেন উপযুক্ত প্রতিপক্ষের সামনে তিনি এখনও জ্বলে উঠতে পারেন। দাবানল হয়ে একক উত্তাপে পুড়িয়ে দিতে পারেন প্রতিপক্ষকে। ম‌্যাচটা ফ্রেন্ডলি। কিন্তু থাকল তীব্র উত্তেজনা। লাল কার্ড। পেনাল্টি। উত্তেজনা। উন্মাদনা। সবকিছু। পিএসজি ৫-৪ গোলে জিতল। জিতলেন মেসি। কিন্তু হৃদয় জিতলেন রোনাল্ডো নামের এক আগুন। তিনিই ম‌্যাচের সেরা। মেসি-নেইমার-রোনাল্ডো-এমবাপেরা এক ঘণ্টার কাছাকাছি মাঠে ছিলেন। তার পরে তাঁদের তুলে নেওয়া হয়। আরব দেশে অভিষেক হয়ে গিয়েছে রোনাল্ডোর। এবার আল নাসের ক্লাবের হয়ে অভিষেক ঘটবে রোনাল্ডোর। সেই দিকেই তাকিয়ে সবাই। 

 এদিকে কাতারে বিশ্বজয়ের পর পিএসজি-তে ফিরে প্রথম ম্যাচেই মেসি মুখোমুখি হয়েছিলেন অঁজের-এর। সেই ম্যাচে মেসি যে জার্সি পরে নেমেছিলেন, সেই জার্সিটি চিনের এক নাগরিক নাগরিক ৪৭ হাজার ৩০০ ডলারে কিনেছেন। এই খবর প্রকাশিত হয়েছে স্পেনীয় সংবাদমাধ্যম মার্কায়। 

[আরও পড়ুন: কেন্দ্রের আশ্বাসে তিনদিন পর উঠল কুস্তিগিরদের বিক্ষোভ, প্রশ্নের মুখ ব্রিজভূষণের ভবিষ্যৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement