shono
Advertisement

একাধিক সুযোগ নষ্টের খেসারত, চেন্নাইয়িনের বিরুদ্ধে ড্র করল মোহনবাগান

লিগ টেবিলে চার নম্বরে মোহনবাগান।
Posted: 09:31 PM Jan 21, 2023Updated: 09:33 PM Jan 21, 2023

মোহনবাগান   চেন্নাইয়িন-০
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই চেন্নাইয়িনের বিরুদ্ধেই প্রথম ম্যাচে ঘরের মাঠে হার মেনেছিলেন মোহনবাগান ফুটবলাররা। শনিবার প্রতিপক্ষ ছিল সেই চেন্নাইয়িন। তবে এবার আর ঘরের মাঠে নয়। বিপক্ষের ঘরের মাঠে নামেন জুয়ান ফেরান্দোর ছেলেরা। শনিবারের মোহনবাগান-চেন্নাইয়িন (Mohun Bagan vs Chennaiyin) ম্যাচ ঢলে পড়ল ড্রয়ের কোলে। একাধিক গোলের সুযোগ তৈরি করে সবুজ-মেরুন। কিন্তু কাজের কাজ হয়নি। গোলগুলো হয়ে গেলে কিন্তু স্কোরলাইন বেশ হৃষ্টপুষ্ট দেখাত সবুজ-মেরুনের হয়ে। কিন্তু চেন্নাইয়ের গোলকিপার শমীক মিত্র মোহনবাগানের প্রচেষ্টাগুলো ব্যর্থ করেন। 

Advertisement

মনবীর সিং প্রথম একাদশে জায়গা পেলেন। তাঁর জায়গায় পরে ফেরান্দো নামান কিয়ান নাসিরিকে। পরিবর্ত হিসেবে গালেগো যখন নামলেন, তখন তাঁর বিশেষ কিছু করার ছিল না। আশিস রাই, লিস্টন কোলাসো, হ্যামিল অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হলেন। চেন্নাইয়িনও অবশ্য মোহনবাগানের গোলমুখে হানাদারি চালিয়েছিল। কিন্তু গোলকিপার বিশাল কাইথকে পরাস্ত করা যায়নি।   

 

[আরও পড়ুন: পেসারদের দাপটে কাবু কিউয়িরা, এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জয় রোহিতদের]

 

একমাত্র মুম্বই সিটি এফসি-ই এখনও পর্যন্ত প্রথম ছ’য়ে জায়গা নিশ্চিত করে ফেলেছে। তবে ফেরান্দো কিন্তু প্রথম স্থান দখল করা নিয়ে খুব একটা চিন্তিত নন। এদিন চেন্নাইয়িনের বিরুদ্ধে ম্যাচ ড্র হওয়ায় পয়েন্ট তালিকায় মোহনবাগানের স্থান চার নম্বরে। ১৪ ম্যাচে তাদের সংগ্রহ ২৪ পয়েন্ট। চেন্নাই ম্যাচের আগে ফেরান্দো বলেছিলেন, লিগ টেবিলের পজিশন নিয়ে খুব একটা মাথা ঘামাতে রাজি নন তিনি। জমে উঠেছে মেগাটুর্নামেন্ট। সাপ লুডোর আইএসএলে কী হয়, তার উত্তর দেবে সময়। 

 

[আরও পড়ুন: পরকীয়ার অভিযোগে বান্ধবীর চড় খেলেন ক্লার্ক, ভারত-অস্ট্রেলিয়া সিরিজে চাকরি হারাতে পারেন প্রাক্তন তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement