shono
Advertisement

‘মেসিকে কত টাকা বেতন দেন আপনারা?’বার্সার প্রাক্তন প্রেসিডেন্টকে জিজ্ঞাসা করেছিলেন রোনাল্ডো

উত্তরে কী বলেছিলেন বার্সার প্রাক্তন প্রেসিডেন্ট?
Posted: 03:26 PM Jan 25, 2023Updated: 03:26 PM Jan 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসি (Lionel Messi) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) প্রতিদ্বন্দ্বিতা নিয়ে কত গল্প! একসময়ে দুই মহানায়কের লড়াই ঘিরে এল ক্লাসিকোর সেনসেক্স বাড়ত। সময়ের নিয়মে মেসি ও রোনাল্ডো দু’ জনেই ঠিকানা বদলেছেন।

Advertisement

বার্সেলোনা (Barcelona) ছেড়ে মেসি এখন প্যারিস সাঁ জাঁ-য় (Paris Saint Germain)। আর রোনাল্ডো রিয়াল মাদ্রিদ (Real Madrid) ছেড়ে জুভেন্তাস হয়ে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ঘুরে এখন সৌদি আরবের ক্লাব আল নাসেরে (Al Nassr)। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল মুন্দো’য় প্রকাশিত খবর অনুযায়ী, বার্সায় মেসি যে বেতন পেতেন তা  রোনাল্ডোকে আচ্ছন্ন করে রাখত। এতটাই চিন্তিত থাকতেন পর্তুগালের তারকা যে বার্সার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমিউকে একবার প্রশ্ন পর্যন্ত করেছিলেন। পুরনো সেই খবর নতুন করে প্রকাশ করেছে স্পেনীয় সংবাদমাধ্যম। 

[আরও পড়ুন: অনুপ্রেরণা কে, শচীন নাকি কোহলি? সোজাসাপটা উত্তর দিলেন গিল]

 

সেই প্রতিবেদনে লেখা হয়েছে, একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রোনাল্ডো প্রশ্নটা ছুঁড়ে দিয়েছিলেন বার্সার প্রেসিডেন্ট বার্তোমিউকে। রোনাল্ডো জিজ্ঞাসা করেছিলেন, ”বার্সেলোনায় মেসির বেতন কত?” উত্তরে বার্তোমিউ বলেছিলেন, ”আমি সেটা বলতে পারব না। তবে রিয়াল মাদ্রিদ তোমাকে যে বেতন দেয়, তার দ্বিগুণেরও বেশি বার্সেলোনা থেকে পায় মেসি।”

এর কয়েকদিন পরেই রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে চলে যান রোনাল্ডো। জুভেন্তাস থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে চলে আসেন। কাতার বিশ্বকাপের পরে রেকর্ড অর্থের বিনিময়ে আল নাসেরে যান রোনাল্ডো। সেই ক্লাবের হয়ে অভিষেক ম্যাচ ইতিমধ্যেই খেলে ফেলেছেন রোনাল্ডো। গোল পাননি তিনি ঠিকই কিন্তু তাঁর খেলা নজর কেড়েছে। তার আগে অবশ্য লিও মেসি-এমবাপে-নেইমারের পিএসজি-র বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলেছিলেন রোনাল্ডো। সেই ম্যাচে গোল ও পেয়েছিলেন পর্তুগিজ তারকা। যদিও সৌদি প্রো লিগে আল এত্তিফাকের বিরুদ্ধে রোনাল্ডোর অভিষেক ম্যাচ দেখার পরে অনেকেই বলেছেন, সৌদি আরবে রোনাল্ডো সফল হবেন। আল নাসেরের হয়ে অভিষেক ম্যাচ সেই ইঙ্গিত দিয়েছে।  

[আরও পড়ুন: মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদে বাবা খুন: গ্রেপ্তার আরও ২, আজই মৃতের পরিবারের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement