shono
Advertisement

সুপার কাপে হার আল নাসেরের, দলের পরাজয়ের জন্য রোনাল্ডোকে দায়ী করছেন কোচ গার্সিয়া

রোনাল্ডো গোল করে দিলে ম্যাচের ফলাফল অন্যরকম হতেই পারত।
Posted: 05:28 PM Jan 27, 2023Updated: 05:29 PM Jan 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) দিকে আঙুল তুললেন রুডি গার্সিয়া। বৃহস্পতিবার সৌদি সুপার কাপে আল ইত্তিহাদের কাছে ৩-১ গোলে হার মানে আল নাসের (AL Nassr)। সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল নাসেরের হারের পরে কোচ গার্সিয়া বলেছেন, প্রথম হাফে রোনাল্ডোর গোল নষ্ট করাটাই ম্যাচের পার্থক্য গড়ে দেয়। ম্যাচে গোল করার একাধিক সুযোগ পেয়েছিলেন রোনাল্ডো। তার মধ্যে ‘সিআর সেভেন’-এর একটি হেড সোজা চলে যায় গোলকিপার মার্সেলোর হাতে। গার্সিয়ার মতে ওই সুযোগের সদ্ব্যবহার করতে পারলে ম্যাচের ফলাফল হয়তো অন্যরকম কিছু হলেও হতে পারত। 

Advertisement

রোমারিনহো ১৫ মিনিটে গোল করে এগিয়ে দেন আল এত্তিফাককে। ৪৩ মিনিটে আবদেরাজ্জাক ব্যবধান বাড়ান এত্তিফাকের হয়ে। ৬৭ মিনিটে টালিস্কা ব্যবধান কমান আল নাসেরের হয়ে। কিন্তু অতিরিক্ত সময়ে মুহান্নদ আল শানকিতি ৩-১ করে যান। 

[আরও পড়ুন: মেলবোর্নে ‘শেষের কবিতা’ লিখলেন সানিয়া, বিদায়বেলায় আবেগে কাঁদলেন টেনিস সুন্দরী]

 

শেষ চারের লড়াইয়ে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর আল নাসের কোচ গার্সিয়া বলেছেন, ”প্রথমার্ধে ক্রিশ্চিয়ানোর গোল নষ্ট ম্যাচের উপর প্রভাব ফেলে।”  ম্যাচের খুব গুরুত্বপূর্ণ সময়ে রোনাল্ডো গোলের সুযোগ নষ্ট করেন। পর্তুগিজ তারকার হেড মার্সেলো বাঁচানোর অব্যবহিত পরেই আল ইত্তিহাদ ২-০ করেন। গার্সিয়া বলেন, ”আল ইত্তিহাদকে অভিনন্দন জানাই। আমাদের থেকে ভাল প্রথম হাফ উপহার দিয়েছে ওরা। তবে আমরা দ্বিতীয় হাফটা ভাল খেলেছি। তবে দুর্ভাগ্যক্রমে আমরা জিততে পারিনি। সুপার কাপ আর আমরা জিততে পারব না। এর জন্য আক্ষেপ থাকবে আমাদের। তবে লিগে এখনও আমরা শীর্ষে।” 

উল্লেখ্য, গার্সিয়ার আল নাসের সৌদি প্রো লিগে আল হিলালের থেকে এক পয়েন্টে এগিয়ে। প্রো লিগে আল নাসেরের পরবর্তী ম্যাচ ৩ ফেব্রুয়ারি আল ফতে-র সঙ্গে। সৌদি প্রো লিগ ও সুপার লিগে দুটো ম্যাচ খেলে ফেললেন রোনাল্ডো। এখনও কিন্তু তিনি গোল করে উঠতে পারেননি। লিও মেসির প্যারিস সাঁ জাঁ-র বিরুদ্ধে প্রীতি ম্যাচে গোল করেছিলেন রোনাল্ডো। তবে সেই ম্যাচে রোনাল্ডো খেলেছিলেন সৌদি আরবের মিলিত দলের হয়ে। 

[আরও পড়ুন: অধরা কেরিয়ারের শেষ গ্র্যান্ড স্ল্যাম জয়ের স্বপ্ন, রানার্স হয়েই সফর শেষ সানিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement