shono
Advertisement

‘দুশো মিলিয়ন কেন ওর পিছনে খরচ করা হয়েছে!’রোনাল্ডোর উপরে ক্ষুব্ধ আল নাসের কর্তা

রোনাল্ডোকে নিয়ে অসন্তোষ বাড়তে শুরু করে দিয়েছে আল নাসের কর্তাদের মনে।
Posted: 05:44 PM Jan 31, 2023Updated: 05:46 PM Jan 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌদি আরবে সমালোচনার মুখোমুখি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। আল নাসের ক্লাবের হয়ে অভিষেক হয়ে গিয়েছে ‘সিআর সেভেন’-এর। ক্লাবের হয়ে এখনও গোল পাননি তিনি। সৌদি আরব সুপার কাপের সেমিফাইনালে আল এত্তিহাদের কাছে ৩-১ গোলে হার মানে আল নাসের। আর ম্যাচ হারায় ফাইনালের ছাড়পত্র পায়নি রোনাল্ডোর ক্লাব। সেই ম্যাচে গোলের সুযোগ নষ্ট করেন পর্তুগিজ নায়ক। ম্যাচের শেষে আল নাসের কোচ রুডি গার্সিয়া রোনাল্ডোর গোল নষ্ট নিয়ে মন্তব্য করেন। রোনাল্ডো যদি সুযোগের সদ্ব্যবহার করতে পারতেন, তাহলে আল নাসেরকে (Al Nassr) হারতে হত না। 

Advertisement

সেই ম্যাচের শেষে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, আল নাসের ভক্তরা রোনাল্ডোর খেলা নিয়ে সন্তুষ্ট নন। তাঁরা রোনাল্ডোর জার্সির উপর দিয়ে হেঁটে চলে যান। এর মধ্যেই স্পেনীয় সংবাদ মাধ্যম মার্কার খবর রোনাল্ডোর উপরে ক্ষোভ জমছে আল নাসের কর্তাদের। মার্কার খবর অনুযায়ী, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, একজন ক্ষিপ্ত হয়ে রোনাল্ডোর তীব্র নিন্দা করছেন। সেই লোকটির দাবি তিনি আল নাসের ক্লাবের ডিরেক্টর। দলের হার মেনে নিতে পারেননি তিনি। আল নাসের ক্লাবের ডিরেক্টর পরিচয় দেওয়া লোকটি বলেন, ”এখান থেকে বেরিয়ে যাও।” সেই লোকটি আরও বলেন, ”দুশো মিলিয়ন খরচ করে এনেছি ওকে আর ও জানে কেবল সিউ বলতে। এটা কোনও মতেই মেনে নেওয়া যায় না।” এদিকে রোনাল্ডোর নতুন কোচ রুডি গার্সিয়া যা বলেছেন, তাতে রোনাল্ডোকে নিয়ে জল্পনা বাড়তে পারে। 

[আরও পড়ুন: বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পরে মেসির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্লক হয়ে গিয়েছিল, কিন্তু কেন?]

 

রুডি গার্সিয়া বলেছেন, ”রোনাল্ডোর সংযোজন ক্লাবের জন্য ইতিবাচক দিক। রোনাল্ডো খেললে প্রতিপক্ষের ডিফেন্ডাররা ওকে নিয়ে তটস্থ থাকে। ডিফেন্ডারদের সরিয়ে নিয়ে যায়। বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ প্লেয়ার। আল নাসেরে ও নিজের কেরিয়ার শেষ করবে না। ইউরোপে ফিরে যাবে রোনাল্ডো।” রোনাল্ডো ইউরোপে ফিরে যাবেন কিনা তা বলবে সময়, তবে আল নাসের ক্লাবের ডিরেক্টর বলে পরিচয় দেওয়া ব্যক্তির ক্ষোভপ্রকাশ কিন্তু উড়িয়ে দেওয়া যাচ্ছে না। দল হারলে সব দোষ রোনাল্ডোর, শুরুতেই কিন্তু অসন্তোষ জমতে শুরু করে দিয়েছে আল নাসের কর্তা-ভক্তদের মনে। এর জল কোন দিকে গড়াবে, কেউ জানেন না। 

[আরও পড়ুন: ‘এই পিচে খেলা যায় না’, হার্দিকের তোপের জেরে চাকরি গেল কিউরেটরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement