shono
Advertisement

শ্লীলতাহানির অভিযোগে জেলে প্রাক্তন বার্সেলোনা তারকা, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত স্ত্রীর!

অভিযোগ, নাইটক্লাবে এক যুবতীর সঙ্গে অশালীন আচরণ করেন ব্রাজিলীয় তারকা।
Posted: 06:39 PM Feb 01, 2023Updated: 06:39 PM Feb 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্লীনতাহানির অভিযোগ উঠেছে প্রাক্তন বার্সেলোনা তারকা দানি আলভেজের বিরুদ্ধে। এই অভিযোগের পরও শুরুতে স্বামীর পাশে দাঁড়ালেও বর্তমানে নাকি নিজের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তাঁর স্ত্রী। আর এবার শোনা যাচ্ছে দানির সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন জোয়ানা সান্জ।

Advertisement

স্পেনের প্রথম সারির এক সংবাদপত্রে প্রথম প্রকাশ্যে আসে দানির কীর্তি। জানানো হয়েছিল, গত ৩০ ডিসেম্বরের মধ্যরাতে বার্সেলোনার (Barcelona) সাটন নামে এক নাইটক্লাবে ঘটনাটি ঘটে। সেলিব্রেটি ও বিত্তশালীদের আড্ডা হিসাবে এই নাইটক্লাব বেশ পরিচিত। সেখানেই এক তরুণীর সঙ্গে দানি (Dani Alves) অভব্যতা করেন বলে অভিযোগ। ওই তরুণী দাবি করেছিলেন, নাইটক্লাবে হঠাৎই দানি তাঁকে বিনা অনুমতিতে স্পর্শ করেন। এমনকী তাঁর হাত নিজের অন্তর্বাসের মধ্যেও ঢুকিয়ে দেন দানি বলে অভিযোগ। এরপরই বন্ধুদের পাশাপাশি নাইটক্লাবের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান ওই তরুণী। নাইটক্লাব কর্তৃপক্ষের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে তার আগেই দানি সেখান থেকে চলে গিয়েছিলেন। পরে এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন তরুণী। তার ভিত্তিতেই গত মাসে গ্রেপ্তার করা হয় দানিকে।

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাজেটে কোন জিনিসের দাম বাড়ল, সস্তায় কী মিলবে? দেখে নিন একনজরে]

প্রথমদিকে এই ঘটনায় স্বামীর পাশে থাকলেও ধীরে ধীরে দূরত্ব বাড়ে জোয়ানার। জেলে দানির সঙ্গে নাকি দেখা করতে গিয়েছিলেন তিনি। কিন্তু দাবি তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে রাজি হননি। তারপরই পাঁচ বছরের দাম্পত্য জীবনে ইতি টানার সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি। এমনকী সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তারকা ফুটবলারের সঙ্গে নিজের প্রায় সব ছবিই মুছে ফেলেছেন জোয়ানা। যদিও দানির সঙ্গে নিজের বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি।

জোয়ানার ম্যানেজারকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দেন, এ প্রসঙ্গে আপাতত কিছু বলতে রাজি নন জোয়ানা। তবে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জোয়ানা লিখেছেন, “যখন খবর পাওয়া যায় না, তখন তো খবর তৈরিই করতে হয়।” এমনকী ‘ভুয়ো’ শব্দটিও ব্যবহার করেছেন তিনি। সব মিলিয়ে ক্রমেই প্রকট হচ্ছে দানি ও জোয়ানার বিচ্ছেদের গুঞ্জন।

[আরও পড়ুন: SIT আধিকারিককে সরাতে সময় চায় CBI, ‘নির্দেশে বদল নয়’, মন্তব্য বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement