shono
Advertisement

‘রোনাল্ডো আসায় আমাদের কাজ আরও কঠিন হয়েছে’, চাঞ্চল্যকর দাবি আল নাসের ফুটবলারের

আল নাসেরের হয়ে রোনাল্ডো এখনও পর্যন্ত একটি মাত্র গোল করেছেন।
Posted: 02:24 PM Feb 06, 2023Updated: 02:25 PM Feb 06, 2023
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) উপস্থিতি সতীর্থদের কাজ আরও কঠিন করে তুলছে। যে সে নন, আল নাসেরে পর্তুগিজ নায়কের সতীর্থই এমন দাবি করেছেন। 
আল নাসেরে রোনাল্ডোর সতীর্থ ব্রাজিলীয় গুস্তাভো (Gustavo) সংবাদমাধ্যম আরটি অ্যারাবিকের কাছে এমন চাঞ্চল্যকর দাবি করেছেন। গুস্তাভো বলেছেন, ”রোনাল্ডোর জন্য বিপক্ষ দলগুলো আরও উজ্জীবিত হয়ে খেলছে। আমাদের বিরুদ্ধে খেলতে নামার আগে দারুণ প্রস্তুতি নিচ্ছে। খেলতে নেমে নিজেদের দুশো শতাংশ উজাড় করে দিচ্ছে। আর এর ফলে আমাদের কাজ আরও কঠিন হচ্ছে।”  
 

 

Advertisement

 

সৌদি আরবের ক্লাব আল নাসেরে (Al Nassr) সই করার পর থেকেই রোনাল্ডোকে নিয়ে আলোচনা। যদিও সিআর সেভেন এখনও পর্যন্ত নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। আল ফতেহ-এর বিরুদ্ধে সৌদি প্রফেশনাল লিগে গোল করে খাতা খুলেছেন ঠিকই। কিন্তু তাতেও সমালোচনা বন্ধ হচ্ছে না। আল নাসের ক্লাবের এক কর্তা বিরক্তি প্রকাশ করে বলেছেন, ”দুশো মিলিয়ন খরচ করে ওকে কি কেবল সিউউ বলার জন্য আনা হয়েছে?”  
 

আল ফতেহ-এর বিরুদ্ধে রোনাল্ডো শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল করে আল নাসেরের মুখরক্ষা করেছেন। নতুন ক্লাবের হয়ে গোল পাওয়ার পরে রোনাল্ডো ইনস্টাগ্রামে লিখেছেন, ”সৌদি লিগে প্রথম গোল পেয়ে আমি খুশি। গোটা দলের প্রচেষ্টায় খুব কঠিন একটা ম্যাচ থেকে ড্র আদায় করে নিতে পারছি।” আল নাসেরের পরবর্তী ম্যাচ বৃহস্পতিবার। প্রতিপক্ষ আল ওয়েদা।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement