shono
Advertisement

এগিয়ে থেকেও হাতছাড়া তিন পয়েন্ট, লিগ টেবিলের লাস্ট বয়কেও হারাতে পারল না ইস্টবেঙ্গল

জলেই গেল ক্লেটনের জোড়া গোল।
Posted: 09:28 PM Feb 08, 2023Updated: 09:44 PM Feb 08, 2023

ইস্টবেঙ্গল: ৩ (ক্লেটন পেনাল্টি-সহ ২, জার্ভিস)

Advertisement

নর্থ ইস্ট ইউনাইটেড: ৩ (পার্থিব, জিতিন, ইমরান)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে লিগ টেবিলের সবচেয়ে নীচে থাকা দলের বিরুদ্ধে ম্যাচ। তাতেও জিততে পারল না ইস্টবেঙ্গল (East Bengal)। এগিয়ে থেকেও জয় হাতছাড়া হল লাল হলুদের। ক্লেটনের জোড়া গোলেও তিন পয়েন্ট পেল না ইস্টবেঙ্গল।  

লিগের লাস্ট বয়ের বিরুদ্ধে ম্যাচ। তাতেও তিন গোল খেল ইস্টবেঙ্গল। ডার্বি ম্যাচের আগে ড্র করে আত্মবিশ্বাসে ধাক্কা লাগল লাল হলুদ ব্রিগেডের। আইএসএলে (ISL) দলের অবস্থা খারাপ হলেও, দুরন্ত ফর্মে ক্লেটন সিলভা। বুধবারের ম্যাচে জোড়া গোল করে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় সকলের উপর উঠে এলেন তিনি। টুর্নামেন্টে মোট ১২টি গোল করেছেন ক্লেটন। 

[আরও পড়ুন: ভারত-অস্ট্রেলিয়া সিরিজের ফলাফল কী হতে পারে? ভবিষ্যদ্বাণী করলেন শাস্ত্রী]

চলতি আইএসএলে ঘরের মাঠে সেভাবে সাফল্য পায়নি কনস্ট্যানটাইনের দল। তবে টুর্নামেন্টের লাস্ট বয়ের বিরুদ্ধে খেলতে নেমে বেশ ভাল শুরু করে ইস্টবেঙ্গল। ১০ মিনিটের মাথায় প্রথম গোল করেন ক্লেটন। তবে গোল খেয়েই পালটা আক্রমণের পথে হাঁটে নর্থ ইস্ট। ৩০ মিনিটে নর্থ ইস্টের (East Bengal vs North East United) প্রথম গোল এল পার্থিবের পা থেকে। মাত্র দু’মিনিটের মাথায় ফের গোল। জিতিনের গোলে এগিয়ে গেল ভিনসেঞ্জো অ‌্যানেসের দল। হাফটাইমের অতিরিক্ত সময়ে সমতা ফেরান জ্যাক জার্ভিস।

বিরতির পরে দুই দলই গোলের সুযোগ খুঁজতে থাকে। প্রজ্ঞান গগৈ ফাউল করেন। সেই পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন ক্লেটন। দীর্ঘক্ষণ লিড ধরে রাখার পরেও ম্যাচের শেষে এসে গোল খেল ইস্টবেঙ্গল। ডার্বির আগে ম্যাচ জেতার স্বপ্ন পূরণ হল না কনস্ট্যানটাইনের।   

[আরও পড়ুন: ‘পন্থকে কষিয়ে একটা চড় মারব’, কেন এমন বললেন কপিল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement