shono
Advertisement

জুলাই মাসে মোহনবাগানে মার্টিনেজ, বিশ্বজয়ী গোলকিপারকে স্বাগত জানাতে তৈরি সবুজ-মেরুন

ওই দিন মার্টিনেজকে সম্মান জানাবে মোহনবাগান।
Posted: 10:13 AM May 16, 2023Updated: 11:53 AM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ ক্লাবে পা রেখেছেন পেলে, দিয়েগো মারাদোনার মতো ভুবনজয়ীরা। আর এবার মোহনবাগানের জৌলুস আরও কয়েকগুণ বাড়িয়ে দিতে আসছেন বিশ্বজয়ী আর্জেন্টাইন এমিলিয়ানো মার্টিনেজ। স্বাভাবিক ভাবেই এমন খবরে উচ্ছ্বসিত সবুজ-মেরুন ভক্তরা।

Advertisement

মার্টিনেজকে ভারতে আনার জন্য বেশ কয়েক মাস ধরে তাঁর টিমের জন্য কথাবার্তা বলেন স্পোর্টস প্রোমোটার শতদ্রু দত্ত। বার্সেলোনায় গিয়ে মার্টিনেজের (Emi Martinez) টিমের সঙ্গে আলোচনাও করেন। তার পরই তারকা গোলকিপারের ভারত সফরের কথা ঘোষণা করেন তিনি। আর ফুটবলের মক্কা কলকাতায় এসে তিনি পদার্পণ করবেন মোহনবাগানেও। ৪ জুলাই মোহনবাগান তাঁবুতে পা পড়বে মার্টিনেজের। আর্জেন্টাইন গোলকিপার যে গঙ্গারের তাঁবুতে আসছে চলেছেন, তা আগেই জানিয়েছিল ‘সংবাদ প্রতিদিন’। এবার সেই তথ্যেই সিলমোহর দেওয়া হল সবুজ-মেরুনের তরফে।

[আরও পড়ুন: ‘ইডেনের পিচে সুবিধা পাচ্ছে না কেকেআর’, বিতর্কিত মন্তব্য করে রোষের মুখে রানা]

সোমবার রাতে মোহনবাগানের (Mohun Bagan) পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, আগামী ৪ জুলাই সন্ধেয় ক্লাবে পা রাখবেন এই বিশ্বজয়ী তারকা। স্পোর্টস প্রোমোটার শতদ্রু দত্তের উদ্যোগে কলকাতায় আসছেন কাতার বিশ্বকাপে গোল্ডেন গ্লাভস জয়ী মার্টিনেজ। সূত্রের খবর, ওইদিন কলকাতা পুলিশের একটি ম্যাচে অতিথি হিসেবে মোহনবাগানে যাবেন তিনি। সম্প্রতি কলকাতায় এসে মহামেডান মাঠে একটি প্রদর্শনী ম্যাচ খেলেছিলেন ব্রাজিলের বিশ্বজয়ী অধিনায়ক কাফু। ডিবু নামে পরিচিত আর্জেন্টাইন তারকা ম্যাচ খেলবেন, এমন সম্ভাবনা নেই। বরং দিয়েগো মারাদোনার মতো দর্শকদের সামনে নিজের স্কিল দেখাতে পারেন লিওনেল মেসির এই সতীর্থ। সেদিন মার্টিনেজকে সম্মান জানাবে মোহনবাগান। ফিফার বিচারে বর্ষসেরা হওয়া এই গোলকিপারকে স্বাগত জানাতে তৈরি হচ্ছে সবুজ-মেরুন জনতা।

[আরও পড়ুন: স্থায়ী উপাচার্য নিয়োগে অডিন্যান্স জারি রাজ্যের, এবার সার্চ কমিটিতে মুখ্যমন্ত্রীর প্রতিনিধি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement