shono
Advertisement

কোহলি-অশ্বিন যুগলবন্দিতে ব্রিটিশ বধ ভারতের

ভারতের সামনে এখন ব্রাউনওয়াশের হাতছানি। The post কোহলি-অশ্বিন যুগলবন্দিতে ব্রিটিশ বধ ভারতের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:34 PM Dec 12, 2016Updated: 11:08 AM Dec 12, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের শুরতেই সুখবর! রবিচন্দ্রন অশ্বিনের স্পিনের জাদুতে ইংল্যান্ডের লোয়ার অর্ডারে ধস নামিয়ে সোমবার সকালে মুম্বইয়ের চতুর্থ টেস্ট জিতে নিল ভারত৷ ইনিংস ও ৩৬ রানে ইংল্যান্ডকে হারিয়ে ৩-০ -তে টেস্ট সিরিজ জিতল ভারত। নিয়মরক্ষার জন্য পড়ে রইল চেন্নাইয়ের শেষ টেস্ট। ‘ক্যাপ্টেন কোহলি’র নেতৃত্বে এই নিয়ে পাঁচটি সিরিজ জিতল ভারতীয় দল। মাত্র এক বছরে তিনটি দ্বিশতরান করে প্ৰথম ভারতীয় হিসেবে নজির গড়েছেন কোহলি। এদিন ‘ম্যান অফ দ্য ম্যাচ’ও হয়েছেন তিনি।

Advertisement

Wankhede erupts! Thank you Mumbai for all the support #TeamIndia #INDvENG @Paytm Test Cricket pic.twitter.com/HEs7UD2N8q

— BCCI (@BCCI) December 12, 2016

ব্রিটিশদের ৪০০ রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে কোহলির ২৩৫ ও বিজয়ের ১৩৬ রানের উপর ভর করে ৬৩১ রান তোলে ভারত৷ ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস ১৯৫ রানেই থেমে যায়৷ মুম্বই টেস্টের দ্বিতীয় ইনিংসে ৫৫ রানের বিনিময়ে ৬ উইকেট তুলে নিয়েছেন অশ্বিন৷ এই ম্যাচে তাঁর সংগ্রহে ১২টি উইকেট৷ এই নিয়ে টেস্টে সপ্তমবার দশ উইকেট নিলেন অশ্বিন। অশ্বিনের সামনে এখন শুধুই অনিল কুম্বলে। টেস্টে আটবার দশ উইকেট নিয়েছেন কুম্বলে।

The post কোহলি-অশ্বিন যুগলবন্দিতে ব্রিটিশ বধ ভারতের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement