আইপিএলের রোজগারেই স্বপ্নপূরণ, বাবাকে গাড়ি কিনে দিলেন উমরান মালিক

12:06 PM May 27, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে (IPL 2022) বল হাতে আগুন জ্বালিয়েছেন উমরান মালিক (Umran Malik)। তাঁর আগুনে বোলিংয়ের মোকাবিলা করতে সমস্যায় পড়েছেন অনেকেই। ১৪ম্যাচ থেকে ২২টি উইকেট নেন উমরান। আইপিএলের পারফরম্যান্সের জন্য জাতীয় দলের দরজাও খুলে গিয়েছে জম্মু-কাশ্মীরের বোলারের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় (India) দলে জায়গা পেয়েছেন উমরান মালিক। আইপিএলের রোজগার থেকে বাবা আবদুল রশিদকে গাড়ি কিনে দিয়েছেন তিনি। একটি সংবাদমাধ্যমে ছেলের কথা বলতে গিয়ে আবেগ ধরে রাখতে পারেননি উমরান মালিক।

Advertisement

ফোনে নোটিফিকেশন আসায় জাতীয় দলে ছেলের অন্তর্ভুক্তির কথা জানতে পারেন উমরান মালিকের বাবা আবদুল রশিদ। তিনি বলেছেন, ”ফোনে নোটিফিকেশন আসার পরে আমি জানতে পারি জাতীয় দলে জায়গা পেয়েছে উমরান। খবরটা ছড়িয়ে পড়তেই সবাই আমাকে অভিনন্দন জানায়।জাতীয় দলের জার্সি পরে নামার থেকে আর গর্বের কী হতে পারে? যেভাবে গোটা দেশ উমরানের পাশে এসে দাঁড়িয়েছে, ওকে সমর্থন করেছে, তাতে আমি কৃতজ্ঞ। পুরো দেশের সাপোর্ট পেয়েছে আমার উমরান।”

[আরও পড়ুন: ১৬-০! ইন্দোনেশিয়াকে উড়িয়ে এশিয়া কাপ হকির নকআউটে ভারত]

ছেলে সম্পর্কে বাবা আবদুল রশিদ আরও বলেন, ”উমরান জানতই একদিন ও সাফল্য পাবে।নিজের ক্ষমতার উপরে বিশ্বাসী উমরান। কঠিন পরিশ্রম করেছে স্কিল বাড়ানোর জন্য। এটা সম্পূর্ণ ভাবে ওর পরিশ্রমের ফল। ঈশ্বরও ওকে আশীর্বাদ করেছে। আমি কোনওভাবেই প্রশংসা দাবি করতে পারি না।”

Advertising
Advertising

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে দারুণ সাফল্যের ফলে তাঁদের পারিবারিক অবস্থা ফিরবে বলেই মনে করা হচ্ছে। উমরানের বাবা বলছেন, ”আইপিএলে ওর রোজগার থেকে আমাকে একটা গাড়ি উপহার দিয়েছে উমরান। আমরা সবসময়েই ওকে আনন্দে রাখতে চাই। ও যেন বুঝতে না পারে আমাদের সমস্যার কথা। ও যা চায় আমরা সেই আবদার মেটানোর চেষ্টা করি। আমার স্ত্রী আমার থেকেও বেশি উমরানের সাপোর্টার।”

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতের দল ঘোষণা হয়েছে। প্রোটিয়াদের বিরুদ্ধে ম্যাচগুলো হবে দিল্লি, কটক, বিশাখাপত্তনম, রাজকোট এবং বেঙ্গালুরুতে। রশিদ কি ছেলের খেলা দেখার পরিকল্পনা করছেন? উমরান মালিকের বাবা বলছেন, ”ছেলের অভিষেক ম্যাচে ওর মা আর আমি স্ট্যান্ডে থাকব। ওকে চিয়ার করবো। উমরান আমাকে মিডিয়ার সঙ্গে কথা বলতে নিষেধ করেছে।” এদিকে জেকেসিএ-১৯ টুর্নামেন্টের উদ্বোধন করেন উমরান। অংশগ্রহণকারী দল, গ্রাউন্ড স্টাফদের সঙ্গে কথা বলেন। তাঁর ব্যবহারে খুশি সবাই। 

[আরও পড়ুন: দু’কোটি টাকা প্রতারণার ফাঁদে ঋষভ পন্থ, অভিযুক্ত হরিয়ানার ক্রিকেটার]

Advertisement
Next