shono
Advertisement

সিনেমার পর্দায় এবার ধোনি ম্যাজিক, দক্ষিণী ছবির প্রযোজনায় ‘ক্যাপ্টেন কুল’!

ধোনির এই ছবিতে দেখা যাবে দক্ষিণী নায়িকা নয়নতারাকে।
Posted: 03:04 PM May 12, 2022Updated: 02:41 PM May 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছক্কা হাঁকাতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। নায়ক নয় বরং প্রযোজক হিসেবে একটি ছবি তৈরি করতে চলেছেন ধোনি। ইতিমধ্যেই এই ছবির নায়িকা হিসেবে নয়নতারাকে সই করিয়ে ফেলেছেন তিনি। খবর অনুযায়ী, আইপিএল শেষ হলে আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা করবেন এম এস ধোনি।

Advertisement

এর আগে খবরে ছিল ‘অথর্ব’ নামের একটি ওয়েব সিরিজে নামভূমিকায় দেখা যাবে ধোনিকে। এই  সিরিজে ‘ক্যাপ্টেন কুল’কে দেখা যাবে সুপারহিরোর চরিত্রে। হাতে অস্ত্র, লম্বা চুল, মেদবিহীন চাবুক চেহারা। রক্তাক্ত লড়াইয়ে মত্ত মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ধোনির সুপারহিরো লুক।

[আরও পড়ুন: টাকা ছাড়া রানুর বাড়িতে প্রবেশ নিষেধ! ‘লতাকণ্ঠী’কে নিয়ে ব্যবসা ফেঁদেছে পাড়ার বেকার যুবকরা]

জানা গিয়েছে, গ্রাফিক নভেলের এই কাল্পনিক জগৎ তৈরি করতে কয়েক বছর সময় নিয়েছিলেন গ্রাফিক্স টিম। উপন্যাসটিতে ১৫০ টিরও বেশি চরিত্র রয়েছে। এই গ্রাফিক নভেলের ফার্স্ট লুক শেয়ার করে ধোনি বলেছেন যে তিনি এই প্রোজেক্ট নিয়ে খুবই উচ্ছ্বসিত। ধোনির কথায়, ”ভারতের প্রথম প্রাচীন সুপারহিরোকে সমসাময়িকভাবে তুলে ধরার চেষ্টা করেছেন লেখক। আশা করি সবার পছন্দ হবে।” ধোনিকে নতুন অবতারে দেখে একেবারে আপ্লুত তাঁর অনুরাগীরা। এই ওয়েব সিরিজ ছাড়াও এবার ধোনি ফিচারফিল্ম তৈরিতে টাকা ঢালছেন। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ধোনি নাকি বেশ কিছু বলিউড ছবিতেও প্রযোজনা করার পরিকল্পনা করেছেন। 

[আরও পড়ুন: ঠগ সুকেশের সঙ্গে সম্পর্কের জের, বিদেশে যেতে আদালতের কাছে অনুমতি চাইলেন জ্যাকলিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement