shono
Advertisement

শিক্ষক দিবসে গুরুদের প্রণাম জানালেন শচীন-বিরাটরা, নজরকাড়া শুভেচ্ছাবার্তা মোহনবাগানের

দেখে নিন তারকাদের বিভিন্ন পোস্ট। The post শিক্ষক দিবসে গুরুদের প্রণাম জানালেন শচীন-বিরাটরা, নজরকাড়া শুভেচ্ছাবার্তা মোহনবাগানের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:53 PM Sep 05, 2020Updated: 06:53 PM Sep 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ৫ সেপ্টেম্বর। করোনা আবহেই দেশজুড়ে ছাত্রছাত্রীরা তাঁদের শিক্ষকদের শ্রদ্ধা জানাচ্ছেন। তবে এবার পুরোটাই ভারচুয়াল। যদিও তাতে উৎসাহে খামতি নেই। এই পরিস্থিতিতে ক্রীড়াজগতের তারকারাও তাঁদের গুরুদের শ্রদ্ধা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar), বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে এটিকে মোহনবাগানের ফুটবলার প্রবীর দাস– কে নেই তালিকায়।

Advertisement

[আরও পড়ুন:‌ মেসির পথেই হাঁটবেন নাকি রোনাল্ডোর জুভেন্তাসে যাবেন সুয়ারেজ? বাড়ছে ধোঁয়াশা]

শচীন যেমন লেখেন, ‘‌‘‌করোনার কারণে স্কুল বন্ধ। তবুও শিক্ষকরা অনলাইনে পড়ুয়াদের পড়াচ্ছেন। আমাদের একজন ভাল মানুষ হিসেবে গড়ে তোলার জন্য তাঁদের অসংখ্য ধন্যবাদ। আমি সেই সকল শিক্ষক এবং আমার নিজের তিন শিক্ষক– আমার বাবা, আচরেকর স্যর এবং দাদা অজিতকে শিক্ষক দিবসের শুভেচ্ছা জানাই।’‌’ শচীন ছাড়াও ভারতীয় তারকাদের মধ্যে বিরাট, রাহানে, ধাওয়ানরা নিজেদের গুরুকে শুভেচ্ছা জানিয়েছেন।

 

এদিকে, শুধু ক্রিকেট জগতের তারকারা নন, ফুটবলার প্রবীর দাস (Prabir Das) থেকে শুরু করে অন্যান্য খেলার সঙ্গে যুক্তরাও শিক্ষক দিবসের শুভেচ্ছা জানিয়েছেন নিজের নিজের কোচদের।

এটিকে মোহনবাগানের‌ তরফে আবার পুরনো কোচেদের শ্রদ্ধা জানাতে বিশেষ একটি ছবিও পোস্ট করা হয় তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে।

 

 

[আরও পড়ুন:‌ NOC ‌দেয়নি বাংলাদেশ বোর্ড, কেকেআরের অফার থাকলেও আইপিএলে খেলা হল না মুস্তাফিজুরের]

The post শিক্ষক দিবসে গুরুদের প্রণাম জানালেন শচীন-বিরাটরা, নজরকাড়া শুভেচ্ছাবার্তা মোহনবাগানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement