shono
Advertisement

রাগের মাথায় মহিলা বিচারককে বল দিয়ে আঘাত! ইউএস ওপেন থেকে বহিষ্কৃত জকোভিচ

যদিও ঘটনার জন্য ইতিমধ্যেই ক্ষমা চেয়েছেন ‘‌জোকার’‌। The post রাগের মাথায় মহিলা বিচারককে বল দিয়ে আঘাত! ইউএস ওপেন থেকে বহিষ্কৃত জকোভিচ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:47 AM Sep 07, 2020Updated: 10:47 AM Sep 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ খারাপ সময় যেন কিছুতেই কাটছে না বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচের (Novak Djokovic)। করোনা (Covid-19) আবহে প্রতিযোগিতা আয়োজন করে বিতর্কে জড়িয়েছিলেন। আর এবার ম্যাচে পিছিয়ে যাওয়ায় রাগের মাথায় মহিলা লাইন জাজ বা বিচারককে বল দিয়ে আঘাত করে বসলেন তিনি। আর এই কারণে নিয়মানুযায়ী, US ওপেন থেকে বহিষ্কার করা হল জকোভিচকে। যদিও পরে নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছেন ‘‌জোকার’। এই প্রসঙ্গে ইনস্টাগ্রামে (Instagram) একটি পোস্টও করেন‌।

Advertisement

[আরও পড়ুন: গতবারের তিক্ততা এখনও বর্তমান! কার্তিক-রাসেল দ্বন্দ্ব KKR শিবিরে প্রভাব ফেলবে না তো?]

রবিবার পাবলো ক্যারেনো বুস্তার বিরুদ্ধে চতুর্থ রাউন্ডের ম্যাচে এই কাণ্ড ঘটিয়েছেন সার্বিয়ান তারকা। প্রথম সেটের একাদশতম গেমে নিজের সার্ভিস খুইয়ে ৫–৬ গেমে পিছিয়ে পড়েন জোকার। এরপরই রাগের মাথায় বলটিকে অন্যদিকে মারেন। যা গিয়ে লাগে ওই মহিলা লাইন জাজের গলায়। সঙ্গে সঙ্গে জোকোভিচ এগিয়ে যান তাঁর দিকে। এর পরে টুর্নামেন্ট সুপারভাইজারের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় সার্বিয়ার তারকার। ইচ্ছাকৃতভাবে এই কাজ যে জকোভিচ করেননি, সেটা সবাই বুঝতে পারলেও শেষ পর্যন্ত জানিয়ে দেওয়া হয় এ বারের যুক্তরাষ্ট্র ওপেন থেকে বহিষ্কার করা হচ্ছে তাঁকে। এর ফলে ২০০৪ সালের পরে এই প্রথম কোনও গ্র্যান্ড স্ল্যামে রজার ফেডেরার (Roger Federer), রাফায়েল নাদাল (Rafael Nadal) বা জোকোভিচকে সেমিফাইনালে দেখা যাবে না।

 

[আরও পড়ুন: করোনা আবহে মাস্ক না পরেই গ্যালারিতে! দলের জয়ের দিনই বিতর্কে রোনাল্ডো]

এই নিয়ে টেনিস জগতে তৃতীয় খেলোয়াড় হিসেবে কোনও গ্র‌্যান্ড স্লাম থেকে বহিষ্কৃত হলেন জকোভিচ। এদিকে, পরে নিজের ভুল বুঝতে পেরে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ক্ষমাও চান জোকার। লেখেন, ‘‌‘‌পুরো ঘটনায় আমি অত্যন্ত দুঃখিত। আমি ওই মহিলার খোঁজ নিয়েছি এবং জানতে পেরেছি, সৌভাগ্যবশত তিনি এখন সুস্থ। তাঁকে এরকম আঘাত দেওয়ায় আমি অত্যন্ত দুঃখিত। এটা একেবারেই অনিচ্ছাকৃত ভুল ছিল।’‌’

 

The post রাগের মাথায় মহিলা বিচারককে বল দিয়ে আঘাত! ইউএস ওপেন থেকে বহিষ্কৃত জকোভিচ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement