shono
Advertisement

অনন্য সম্মান, সেনকো গোল্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন অ্যাথলিট দ্যুতি চাঁদ

‘লাভ ইজ লাভ’ নামের নতুন কালেকশনও লঞ্চ করেছে গয়না প্রস্তুতকারক সংস্থাটি।
Posted: 07:49 PM Jun 17, 2021Updated: 07:52 PM Jun 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস কোম্পানির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে চুক্তি সই করলেন ভারতের অন্যতম সেরা অ্যাথলিট দ্যুতি চাঁদ (Dutee Chand)। মহিলাদের ১০০ মিটারে বর্তমান জাতীয় চ্যাম্পিয়ন প্রোমোট করবেন ‘এভারলাইট’ সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের হালকা গয়নার সম্ভার। LGBTQ মানুষদের জন্য প্রাইড মাস (Pride Month) উদযাপন করছে সেনকো। তাঁদের সম্মান জানাতেই নতুন ক্যাম্পেন চালু করা হয়েছে। জেনারেট হয়েছে ‘মোর পাওয়ার টু প্রাইড’ (More Power To Pride) এবং ‘লাভ ইজ লাভ’ (Love is Love)।

Advertisement

প্রাইড মাস উদযাপনের অঙ্গ হিসেবেই ‘লাভ ইজ লাভ’ নামের নতুন গয়নার সম্ভার আনা হয়েছে। সংস্থার CEO শুভঙ্কর সেন ও দ্যুতি চাঁদ মিলে ভারচুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই কালেকশন প্রকাশ করেন। যাতে সোনা ও হীরের আংটি, কানের দুল, হার ও পেনড্যান্টের একগুচ্ছ আকর্ষণী গয়না রয়েছে। গয়নাগুলি রোজকার পোশাকের সঙ্গে অনায়াসে যেমন পরা যাবে, তেমনি পার্টিওয়্যার হিসাবেও ব্যবহার করা যাবে। সোনা ও হীরে দু’রকম গয়নার ক্ষেত্রেই দাম শুরু হচ্ছে ১২০০০/- টাকা থেকে।

[আরও পড়ুন: কেন রিয়াল মাদ্রিদ ছাড়ছেন সের্জিও র‍্যামোস? কোন দলে দেখা যাবে স্প্যানিশ তারকাকে?]

এবিষয়ে কথা বলতে গিয়ে শুভঙ্কর সেন বলেন, “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সবসময় নিজেদের গয়না এবং সাধারণ জীবন সম্পর্কে প্রগতিশীল মনোভাব রেখেছে। কঠিন এই সময়ে আমাদের এভারলাইট ব্র্যান্ডের মাধ্যমে আমরা আশার কিরণ ছড়িয়ে দিতে চাই। নতুন কালেকশনের অনুপ্রেরণা হল বিশুদ্ধ ভালবাসা আর হৃদয়, কারণ এই প্রবল পরীক্ষার সময়ে বন্ধুবান্ধব আর পরিবারের ভালবাসাই আমাদের ইতিবাচক থাকতে সাহায্য করছে। আমরা দ্যুতিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে পেয়েও সম্মানিত বোধ করছি। তিনি একজন প্রতিভাবান অ্যাথলিট যাঁকে নিয়ে আমাদের দেশ গর্বিত। আগামী সপ্তাহে অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করার এক রেসে উনি দৌড়বেন। আমরা তাঁকে শুভকামনা জানাই। আমরা আত্মবিশ্বাসী যে উনি ওই রেসে দারুণ ফল করবেন এবং টোকিওর সবচেয়ে বড় ইভেন্টে আবার আমাদের দেশকে গর্বিত করবেন।”

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সাথে যুক্ত হওয়া সম্পর্কে দ্যুতি চন্দ বললেন “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়া আমাকে দারুণ আনন্দ দিয়েছে। আমার মনে হয় একজন অ্যাথলিটের সাথে একটা গয়নার ব্র্যান্ডের মিলিত হওয়া অনন্য ঘটনা, আর আমি সত্যিই খুশি যে সেনকো গোল্ড আমার প্রয়াসে সাহায্য করবে। আমি তাদের সাথে এক সফল সম্পর্কের ব্যাপারে আশাবাদী। এই অতিমারী আর অলিম্পিক শেষ হলে আমি সত্যিই একটা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস শোরুমে একবার যেতে চাই।”

দ্যুতি চাঁদ আর সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসকে এক জায়গায় আনতে জস স্পোর্টস এন্টারটেনমেন্ট আর্ট প্রাইভেট লিমিটেড গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিল। LGBTQ সমাজকে সমর্থন জানিয়ে প্রতিবছরের জুন মাসেই এমন নতুন উদ্যোগ নিয়ে থাকে সেনকো। ২০১৯ সালে সংস্থার পক্ষ থেকে বৃহন্নলাদের নিয়ে ফ্যাশন শোয়ের মাধ্যমে ‘প্রাইড কালেকশন’ লঞ্চ করা হয়েছিল। সেই ফ্যাশন শোয়ের নেতৃত্বে ছিলেন স্বনামধন্য প্রফেসর এবং LGBTQ অ্যাক্টিভিস্ট ডা. মানবী বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: আসন্ন উইম্বলডন এবং টোকিও অলিম্পিক থেকে নাম তুলে নিলেন রাফায়েল নাদাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement