Advertisement

গোটা ভারতের ‘হার্টথ্রব’ Neeraj Chopra কি প্রেম করেন? রহস্য ফাঁস করলেন বোন

03:37 PM Aug 11, 2021 |
Advertisement
Advertisement

সোমনাথ রায়, হরিয়ানা: রাতারাতি দেশের সবচেয়ে বড় সুপারস্টারদের মধ্যে একজন হয়ে গিয়েছেন তিনি। বয়স বছর তেইশ মাত্র! আর এই বয়সেই নাম লিখিয়ে ফেলেছেন ইতিহাসের পাতায়। তাছাড়া তাঁর দীর্ঘকায়, সুঠাম শরীর যে কোনও মেয়ের রাতের ঘুম কেড়ে নেওয়ার পক্ষে যথেষ্ট। অলিম্পিকের (Tokyo Olympics) অ্যাথলেটিকসে ভারতকে প্রথম সোনা এনে দেওয়া সোনার ছেলে নীরজ চোপড়া (Neeraj Chopra) যে এখন দেশের কোটি কোটি তরুণীর হৃদয়ে রাজ করছেন, সেটা বলে দেওয়ার দরকার পড়ে না। কিন্তু প্রশ্ন হল, গোটা দেশের হার্টথ্রব সেই নীরজের হৃদয়ে কে? আদৌ কি কেউ আছেন? নাকি খেলাধুলোর ব্যস্ততার মাঝে এসবের আর সময় হয়নি? দাদার সেই রহস্য ফাঁস করলেন নীরজের বোন।

Advertisement

দাদার কোনও প্রেমিকা আছেন? প্রশ্নের উত্তরে নীরজের বোন জানিয়ে দিয়েছেন, না দাদার হৃদয়ে এখনও কোনও হৃদয়েশ্বরী নেই। নীরজের বোন বলছেন, “অনুশীলনের বাইরে অন্য কিছুই দাদার কাছে গুরুত্ব পায় না। নিজের ১০০ শতাংশ সময় সে খেলার পিছনেই দেয়। আর কোনও কাজে সময় নষ্ট করে না। হ্যাঁ, অবসর সময় পেলে গান শুনতে পছন্দ করে।” নীরজের বন্ধু এবং দাদারাও বলছেন, নীরজের জীবনে এখনও কোনও নারী আসেননি। তিনি ব্যস্ত থাকেন জিম, অনুশীলন আর খেলা নিয়ে। প্রেমিকা তো নেই, ছেলের বিয়ে দেবেন কবে? এ প্রশ্নের উত্তরে নীরজের মা-ও বলছেন, “কোনও চাপ দেব না। ওর যা ইচ্ছা করবে। যেদিন ইচ্ছা বিয়ে করবে।”

[আরও পড়ুন: Tokyo Olympics: ‘সোনার ছেলে’ নীরজের প্রশংসায় পঞ্চমুখ গোটা India, টুইট রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর]

চণ্ডীগড়ের ডিএভি কলেজে পড়াশোনা। কুরুক্ষেত্র বিশ্ববিদ্যালয়ের স্নাতক। বিখ্যাত থ্রোয়ার জ্যান জেলেজনির ভক্ত পছন্দ করেন রকি সিরিজের সিনেমা দেখতে। বলিউডে তাঁর প্রিয় রণদীপ হুডা (Randeep Hooda)। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মতোই পছন্দ করেন হাওয়ার সঙ্গে কথা বলতে। অবসর সময় প্রিয় হার্লে ডেভিডসন নিয়ে বেরিয়ে পড়েন নিজের স্বপ্নের দেশে। ‘আমার দাদা আমাদের রাখির সবচেয়ে বড় গিফট দিয়েছেন’, বলেছেন নীরজের দুই বোন। ফিরলে রিটার্ন গিফট কী দেবেন, সেটাও ঠিক করে ফেলেছেন তাঁরা। দাদার প্রিয় মিষ্টি যা কিনা ডায়েটের গত ছ-সাত মাস তিনি খেতে পারেননি। সেই চুরমা রেঁধে খাওয়াবেন।

Advertisement
Next