Advertisement

অলিম্পিয়ানদের নিজের হাতে রান্না করে খাওয়ালেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী, আপ্লুত নীরজরা, দেখুন ভিডিও

05:09 PM Sep 09, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজে খেতে খুব ভালবাসেন, সে রকমই রান্না করতেও ভালবাসেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী (Punjab CM) ক্যাপ্টেন অমরিন্দর সিং (Captain Amarinder Singh)। আর তাঁর সেই ভালবাসা এবার দেখা গেল সদ্য সমাপ্ত টোকিও অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়া-সহ পদকজয়ী পাঞ্জাবের অন্যান্য অ্যাথলিটদের জন্য। একেবারে পাকা রাঁধুনির মতোই রান্না করে খাওয়ালেন তাঁদের।

Advertisement

টোকিও অলিম্পিকে সাফল্য পাওয়া পাঞ্জাবের অ্যাথলিটদের তিনি কথা দিয়েছিলেন, নিজের হাতে রান্না করে খাওয়াবেন। আর যেমন কথা, তেমনই কাজ। বুধবার মোহালিতে নিজের সিসওয়ান ফার্ম হাউসে মনপ্রীত সিং, নীরজ চোপড়াদের নৈশভোজের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন অমরিন্দর। এরপরই নিজের হাতে রান্নাও করেন। মেনুতে ছিল মটন খাড়া পিসোরি, লং এলাচি চিকেন, আলু কোরমা, ডাল মাসরি, মুর্গ কোরমা, দুগানি বিরিয়ানি, জর্দা রাইসের মতো হরেক রকমের সুস্বাদু সব পদ।

[আরও পড়ুন: ইংল্যান্ড সিরিজে কোভিড-সুরক্ষা নিয়ে বিরাট কোহলিদের কড়া বার্তা দিল ভারতীয় বোর্ড]

গত আগস্টে টোকিও অলিম্পিকে পদকজয়ীদের সম্মানিত করেন অমরিন্দর। সেই সময় তাঁদের নিজের হাতে রেঁধে খাওয়াবেন বলে কথাও দিয়েছিলেন তিনি। আর সেই মতো আয়োজনও করেছিলেন সমস্ত কিছু।

 

ইতিমধ্যে পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর রান্না করার ছবি আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে ছবিটি পোস্ট করেছেন অমরিন্দর সিং-এর মিডিয়া অ্যাডভাইজার রবীন ঠুকরালও। পরবর্তীতে তিনি নিজে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে অমরিন্দর সিং খাবার পরিবেশন করছেন টোকিও অলিম্পিকে জ্যাভলিনে সোনাজয়ী নীরজ চোপড়াকে। এই অনুষ্ঠানে ছিলেন ব্রোঞ্জজয়ী ভারতীয় হকি দলের সদস্যরাও।পদকজয়ী ছাড়াও গেমসে নিজেদের সেরাটা উজাড় করে দেওয়া প্রায় ২০ থেকে ২৫ জন অ্যাথলিটও এই নৈশভোজে উপস্থিত ছিলেন।

[আরও পড়ুন: Sourav Ganguly Biopic: ‘আমার জীবনের সফর নিয়ে ছবি তৈরি হচ্ছে’, বায়োপিকের ঘোষণায় রোমাঞ্চিত সৌরভ]

Advertisement
Next