Advertisement

স্বপ্ন হল সত্যি, মা-বাবাকে প্রথমবার বিমানে চড়িয়ে ইচ্ছেপূরণ ছেলে Neeraj Chopra’র

05:28 PM Sep 11, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) জ্যাভলিনে সোনা জিতে ইতিহাসের পাতায় নিজের নাম তুলে ফেলেছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। গোটা দেশের কাছে নায়কের সম্মান পেলেও এখনও মাটিতেই পা রয়েছে তাঁর। আবারও সেকথাই ফের প্রমাণ করলেন তিনি। প্রথমবার মা-বাবাকে প্লেনে চড়িয়ে শনিবার নিজের দীর্ঘদিনের এক স্বপ্ন পূরণ করলেন নীরজ। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়ে টুইটও করে।

Advertisement

২০০৮ সালে অভিনব বিন্দ্রার পর দ্বিতীয় ভারতীয় অ্যাথলিট হিসেবে অলিম্পিকের ব্যক্তিগত বিভাগে সোনা জিতে ইতিহাস গড়েছেন নীরজ। দেশে ফিরতেই সংবর্ধনার বন্যায় ভেসে গিয়েছেন তিনি। নীরজের এনডোর্সমেন্টের পরিমাণও বেড়ে গিয়েছে ১০০০ শতাংশ। কিন্তু নীরজ যেন এই বড় সাফল্যেই একেবারে মাটির মানুষ।

[আরও পড়ুন: আইএসএলের জন্য পাঁচ বিদেশি পছন্দ করে ফেলল SC East Bengal, তালিকায় দুই ক্রোয়েশিয়ান]

শনিবার নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন ভারতের ‘সোনার ছেলে’। দেশের সোনা জয়ের স্বপ্নপূরণ করার পর এবার নীরজ নিজের মা-বাবার স্বপ্নও পূরণ করলেন। ছেলের দৌলতে প্রথমবার বিমানে চড়লেন তাঁরা। আর সেকথাই জানিয়ে টুইট করলেন নীরজ। ইতিমধ্যে তাঁর এই কাজের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। টুইটে নীরজের প্রশংসা করেছেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধী।

টুইটে নীরজ লেখেন, আজ জীবনের ছোট্ট একটি স্বপ্ন পূরণ হল যখন প্রথমবার মা-বাবাকে বিমানে চড়াতে পারলাম। সকলের প্রার্থনা এবং আশীর্বাদের জন্য অনেক অনেক ধন্যবাদ। এরপরই রাহুল গান্ধীও নীরজের টুইটটি রিটুইট করে তাঁর প্রশংসা করেন।

 

[আরও পড়ুন: Timeless Test: বারো দিন ধরে টানা খেলা, তবু হয়নি নিষ্পত্তি! ইতিহাসের বিস্ময় ‘টাইমলেস টেস্ট’]

Advertisement
Next