Advertisement

মালদ্বীপে ছুটি কাটিয়ে ফের অনুশীলনে নামলেন অলিম্পিকে সোনাজয়ী নীরজ চোপড়া

05:09 PM Oct 21, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংবর্ধনা-সহ বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকা অতীত। মালদ্বীপে (Maldives) ছুটি কাটানোতেই ইতি। ফের অনুশীলনে ফিরলেন ভারতের ‘সোনার ছেলে’ জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া (Neeraj Chopra)। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রাকটিসে নামার ছবি পোস্টও করলেন তিনি।

Advertisement

চলতি বছরে টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) সোনাজয়ের পর গোটা দেশে কার্যত হিরোর সম্মান পেয়েছেন নীরজ। তাঁকে সম্মান জানানো নিয়ে রীতিমতো প্রতিযোগিতা চলেছে। যার ফলে নীরজকে নিয়ে যে পরিমাণ টানাটানি হচ্ছে, তা এককথায় অসহনীয়। এই টানাটানির মধ্যে অনুশীলনই শুরুই করতে পারেননি সোনাজয়ী। পরবর্তীতে তিনি ঘোষণাও করে দেন, চলতি মরশুমে তিনি আর মাঠে নামবেন না।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে অভিজ্ঞতার অভাবে ভুগতে পারে প্রোটিয়া শিবির, কেমন হল দক্ষিণ আফ্রিকার টিম?]

ইনস্টাগ্রামে নীরজ লেখেন, “আমাকে এত সম্মান এবং ভালবাসা দেওয়ার জন্য দেশবাসীকে ধন্যবাদ। টোকিও অলিম্পিকে দেশের জাতীয় পতাকা ওড়াতে পেরে আমি গর্বিত। শারীরিক অসুস্থতা এবং প্রচুর জার্নি করার জন্য আমি ট্রেনিং শুরু করতে পারিনি। সেজন্য চলতি মরশুমে আমি আর নামতে পারছি না। দেশের প্রতিটি কোণে অ্যাথলিটদের প্রতি যে সম্মান দেখে আমার খুব ভাল লাগছে। আপনারা এভাবেই অ্যাথলিটদের সমর্থন করতে থাকুন।”

এরপর মালদ্বীপে ছুটি কাটাতে যান নীরজ। সেখান থেকেও একাধিক ছবি পোস্ট করেন। কিন্তু ছুটি থেকে ফিরেই আবারও অনুশীলনে নেমে পড়লেন নীরজ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ছবিই পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, “আগের মতোই জেতার খিদে এবং স্বপ্ন নিয়ে এই সপ্তাহে অনুশীলন শুরু করলাম। প্রত্যেকের সমর্থনের জন্য ধন্যবাদ।”

 

[আরও পড়ুন: বিশ্বকাপের ফাইনাল খেলুক ভারত-পাকিস্তান, মনেপ্রাণে চাইছেন ধোনির পাকিস্তানি ভক্ত বশির চাচা]

Advertisement
Next