shono
Advertisement

প্রথমবার বাবা হতে চলেছেন নাদাল, নিজেই দিলেন সুখবর

২০১৯ সালে মারিয়াকে বিয়ে করেন নাদাল।
Posted: 04:38 PM Jun 19, 2022Updated: 04:46 PM Jun 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেনিস দুনিয়ায় সর্বকালের অন্যতম সেরা তিনি। ২২টি গ্র্যান্ড স্লামের মালিক। এবার পিতৃদিবসের আগের দিনই এক নতুন অভিজ্ঞতার স্বাদ পেলেন রাফায়েল নাদাল (Rafael Nadal)। জানিয়ে দিলেন, বাবা হতে চলেছেন তিনি। প্রথমবার বাবা হতে চলেছেন ক্লে কোর্টের সম্রাট। ২০১৯ সালে স্ত্রী মারিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তবে আপাতত পায়ের চোট ভোগাচ্ছে তাঁকে। কিন্তু তার মধ্যেও নবাগতের কথা ভেবেই উচ্ছ্বসিত নাদাল।

Advertisement

সদ্যই ফরাসি ওপেন (French Open) চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। চোটের ব্যথা অগ্রাহ্য করেই গোটা টুর্নামেন্ট খেলেছেন তিনি। সেই কারণেই অনেকে মনে করছেন, হয়তো উইম্বলডনে খেলতে পারবেন না সকলের প্রিয় রাফা। সেই বিষয়েই তাঁকে প্রশ্ন করেন সাংবাদিকরা। প্রশ্নোত্তরের মাঝেই নতুন সদস্যের আগমনের কথা ঘোষণা করেন নাদাল। তিনি বলেন, “আমি বাবা হতে চলেছি।” সেই সঙ্গে যোগ করেন, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি প্রচার করা পছন্দ করি না। আমার খেলা নিয়ে সর্বক্ষণ মিডিয়ায় আলোচনা চলে। সেই কারণেই ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনতে চাই না।” 

[আরও পড়ুন: আইপিএলের সূচি মেনে ফুটবল খেললে উন্নতি হবে না, মত ভারতের জাতীয় কোচের]

বাবা হতে চলা নাদাল (Rafael Nadal Father) আরও বলেছেন, “আমি বা আমার পরিবার-সকলেই খুব আড়ালে থাকতে ভালবাসি। তবে হ্যাঁ, আমার জীবনে বড়সড় একটা পরিবর্তন আসতে চলেছে।” নতুন সদস্যের বিষয়ে নাদাল বলেছেন, “কীভাবে আমার জীবন পালটে যাবে, সেটা জানি না। এর আগে এমন অভিজ্ঞতা তো হয়নি। তবে আমার পেশাদার জীবনে কীভাবে পরিবর্তন আসতে চলেছে, সেই নিয়ে আপাতত কোনও পরিকল্পনা করিনি।” প্রসঙ্গত, গত দু’বছর উইম্বলডনে খেলেননি রাফা। চলতি বছরের উইম্বলডন শুরু হতে চলেছে ২৭ জুন। এবারের টুর্নামেন্টে আদৌ তিনি খেলবেন কিনা, তা নিয়ে এখনও ধোঁয়াশা রেখে দিয়েছেন রাফা।

টেনিস খেলোয়াড়দের মধ্যে অনেকেই সন্তানের পিতা। রজার ফেডেরারের যমজ পুত্র ও যমজ কন্যা সন্তান রয়েছে। এক পুত্র ও এক কন্যা সন্তানের পিতা নোভাক জকোভিচ। তরুণ খেলোয়াড় আলেকজান্ডার জেরেভেরও একটি কন্যা সন্তান রয়েছে। রাফার মতোই সন্তানের জন্ম দিতে চলেছেন টেনিস খেলোয়াড় জুটি গেল মঁফিলস ও এলিনা সোয়াইতেলিনা। সুস্থভাবে রাফা ও মারিয়ার সন্তান পৃথিবীর আলো দেখুক, এই কামনাই করছেন ভক্তরা। 

[আরও পড়ুন: সেমিফাইনালে বিপর্যয় শেষে কাঠগড়ায় বাংলা কোচ অরুণ লালের সঙ্গে অধিনায়কও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement