গ্র্যাজুয়েট হল ইজহান! বিশেষ দিনে ছেলের পাশে না থাকতে পারায় মন খারাপ সানিয়া মির্জার

07:13 PM Jun 19, 2022 |
Advertisement
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্র্যাজুয়েট হলে গেল সানিয়াপুত্র ইজহান মির্জা মালিক! ভাবছেন তো, এ আবার কীভাবে সম্ভব? এই তো বছর সাড়ে তিন আগে জন্ম নিল সে! কিন্তু সত্যিই গ্র্যাজুয়েট হয়ে গেল খুদে ইজহান। খোদ মা এবং বাবাই সকলকে দিয়েছেন সেই সুখবর। সেই সঙ্গে নিজের মন খারাপের কথাও জানিয়েছেন সানিয়া (Sania Mirza)। কারণ ছেলের জীবনের এমন স্পেশ্যাল দিনে তার সঙ্গে থাকতে পারেননি তিনি।
 
ব্যাপারটা বরং একটু খোলসে করে বলা যাক। আসলে ইজহান যে নার্সারির ছাত্র সেখানে নার্সারি পাশ করে গেলেই তাকে নার্সারি গ্র্যাজুয়েটের তকমা দেওয়া হয়। ইজহানের সেই ছবিই পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, সমাবর্তনের বিশেষ পোশাকে স্কুলে হাজির ইজহান। সঙ্গী বাবা শোয়েব মালিক (Shoaib Malik)। ছেলের সাফল্যে দারুণ খুশি তিনি। ইনস্টাগ্রামে সে কথা জানাতেও ভোলেননি। লিখেছেন, “আমার ছেলে ইজহান নার্সারি থেকে গ্র্যাজুয়েট হয়েছে। বাবাকে গর্বিত করেছে। খুব তাড়াতাড়ি বেড়ে উঠছ তুমি। এভাবেই যেন প্রতি ক্ষেত্রে সাফল্য আসে। আমি সবসময় পাশে আছি।”
 

[আরও পড়ুন: ‘বৃষ্টি বিপর্যস্তদের সাহায্য করাই অগ্রাধিকার’, ত্রিপুরায় অভিষেকের প্রচারের আগে বললেন কুণাল ঘোষ

Advertisement

 
গত ১৭ জুনের এমন বিশেষ মুহূর্তে বাবাকে পাশে পেলেও অবশ্য ব্যস্ততার জন্য দূরেই ছিলেন মা সানিয়া। দূর থেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় টেনিসতারকা। তিনি জানান, “আমি এখন ইংল্যান্ডে কাজে আছি। আর আমার বাচ্চা গ্র্যাজুয়েট হয়েছে। এমন সময় ওখানে থাকতে পারলাম না। ভীষণ খারাপ লাগছে। সব মায়েরই মনে হয় এমনটা হয়ে থাকে। কিন্তু এই খারাপ লাগাটা কাটিয়ে উঠতে হয়। কারণ মায়েদের সবসময়ই মনে হয় সন্তানের জন্য আরও বেশি কিছু করা উচিত।” এরপরই নিজের পরিবারকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান সানিয়া। শেষে লেখেন, “আমার সন্তানের জন্য আমি ভীষণ গর্বিত।”
 
উল্লেখ্য, চলতি বছরই টেনিস থেকে অবসরের কথা ঘোষণা করেছেন ডাবলসে বিশ্বের প্রাক্তন এক নম্বর সানিয়া। জানান, এটাই তাঁর শেষ মরশুম। অন্যদিকে, চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেন শোয়েব মালিক।

[আরও পড়ুন: পিতৃদিবসেই প্রথমবার সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন যুবরাজ সিং, জানালেন নামও

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });
Advertising
Advertising
Advertisement
Next