shono
Advertisement

অস্ট্রেলিয়ান ওপেনের মহিলা ডাবলসে হার, দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় সানিয়ার

মিক্সড ডাবলসে ভাল ফলের আশা এখনও জিইয়ে রেখেছেন সানিয়া।
Posted: 02:17 PM Jan 22, 2023Updated: 03:15 PM Jan 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় রাউন্ডেই অস্ট্রেলিয়ান ওপেনের সফর শেষ সানিয়া মির্জার। রবিবার মহিলা ডাবলসের দ্বিতীয় রাউন্ডে কাজাখস্তানের অ্যানা ড্যানিলিয়াকে সঙ্গে নিয়ে এলিসন ও আনহেলিনার বিরুদ্ধে কোর্টে নেমেছিলেন সানিয়া। কিন্তু হাড্ডাহাড্ডি লড়াই শেষে ছিটকে গেল ইন্দো-কাজাখ জুটি।

Advertisement

অস্ট্রেলিয়ান ওপেনে অংশ নেওয়ার পরই টেনিসকে বিদায় জানাবেন। সে ঘোষণা আগেই করেছিলেন হায়দরাবাদি সুন্দরীর। তবে কেরিয়ারের শেষ গ্র্যান্ড স্লামের মহিলা ডাবলসের লড়াইটা স্মরণীয় করে রাখা হল না তাঁর। এই টুর্নামেন্টে অষ্টম বাছাই হিসেবে নেমেছিলেন সানিয়া (Sania Mirza) ও অ্যানা। প্রথম দুটি সেটে টক্কর হয় সেয়ানে-সেয়ানে। প্রথম সেট শেষ হয় ৪-৬ হারে। দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়ায় সানিয়ারা। জেতেন ৬-৪ স্কোরে। কিন্তু তৃতীয় তথা শেষ সেটে সানিয়াদের এক ইঞ্চি জমি ছাড়েনি প্রতিপক্ষ। ৬-২-এ শেষ হয় সেট। এর আগে বৃহস্পতিবার প্রথম রাউন্ডে আমেরিকান-হাঙ্গেরিয়ান জুটিকে ৬-২, ৭-৬ সেটে হারান সানিয়া-অ্যানা। 

[আরও পড়ুন: WFI: ব্রিজভূষণের ‘ডানহাত’কে সরিয়ে দিল কেন্দ্র, আপাতত বন্ধ কুস্তি ফেডারেশনের সব কাজ]

তবে এখনও মিক্সড ডাবলসের লড়াই বাকি। অস্ট্রেলিয়ান ওপেনে ভারতীয় তারকা রোহন বোপান্নার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। প্রথম রাউন্ডে স্ট্রেট সেটে জিতে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন পরের রাউন্ডে। তাই মহিলা ডাবলসে তাঁর সফর শেষ হলেও মিক্সড ডাবলসে ভাল ফলের আশা এখনও জিইয়ে রেখেছেন সানিয়া।

সানিয়ার হারের দিন ভারতীয় পুরুষ জুটি এন শ্রীরাম বালাজি ও জীবন পরাস্ত হন ফরাসি জুটি জেরেমি-মার্টিনের কাছে। দ্বিতীয় রাউন্ডে ৪-৬, ৪-৬ স্ট্রেট সেটে হারেন ভারতীয় জুটি।

[আরও পড়ুন: ঘনিষ্ঠ বন্ধুকে বিশ্বাস করাই কাল! মোটা টাকার প্রতারণার শিকার ক্রিকেটার উমেশ যাদব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement