shono
Advertisement

চুলোয় যাক বিচ্ছেদের গুঞ্জন, সানিয়ার সাফল্যে সারপ্রাইজ পার্টি দিলেন শোয়েব! দেখুন ভিডিও

ছেলে ইজহানকে পাশে নিয়ে কেক কাটতেও দেখা যায় সানিয়াকে।
Posted: 01:39 PM Jan 29, 2023Updated: 03:13 PM Jan 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদের পথে সানিয়া মির্জা ও শোয়েব মালিক। সম্প্রতি এমন খবরেই হইচই পড়ে গিয়েছিল দুই মুলুকে। অনেকে তো আবার দাবি করেছিলেন, ইতিমধ্যেই নাকি ডিভোর্সও হয়ে গিয়েছে তারকা দম্পতির। কিন্তু সব গুঞ্জন সরিয়ে রেখে গোটা দুনিয়াকে চমকে দিলেন সানিয়া ও শোয়েব। অস্ট্রেলিয়ান ওপেনে স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত শোয়েব আয়োজন করে ফেললেন একটি সারপ্রাইজ পার্টির। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে সেই সারপ্রাইজের কথা নিজেই জানালেন সানিয়া।

Advertisement

অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসে রোহন বোপান্নার সঙ্গে জুটি বেঁধেছিলেন সানিয়া (Sania Mirza)। ফাইনালে পরাস্ত হওয়ায় এই গ্র্যান্ড স্লামে রানার্স আপ হয়ে নিজের টেনিস কেরিয়ারে ইতি টেনেছেন হায়দরাবাদি সুন্দরী। ম্যাচের পর কান্নাভেজা চোখে আবেগতাড়িত সানিয়া জানিয়েছিলেন, এমন ভাবে কেরিয়ারকে বিদায় জানাতে পেরে তিনি খুশি। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি। যুবরাজ সিং থেকে মিতালি রাজ, প্রত্যেকেই অভিনন্দন জানিয়েছেন সানিয়াকে। সেই তালিকায় ছিলেন শোয়েবও (Shoaib Malik)। জানিয়েছিলেন, সানিয়ার সাফল্যে তিনি অত্যন্ত গর্বিত। টেনিসতারকার এই সাফল্যই আগামীদের কাছে অনুপ্রেরণা হয়ে থাকবে। কিন্তু এখানেই থেমে যাননি পাক ক্রিকেটার। স্ত্রীয়ের জন্য দারুণ একটি সারপ্রাইজ পার্টিরও আয়োজন করেছিলেন তিনি।

[আরও পড়ুন: ‘পাঠানে’র সাফল্যের মাঝেই বিরতি নেওয়ার কথা জানালেন শাহরুখ, নেটদুনিয়ায় হইচই]

রবিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন সানিয়া। সেখানেই তিনি জানিয়েছেন, মেলবোর্ন থেকে দুবাইয়ে বাড়ি ফেরার পরই দারুণ সারপ্রাইজ পেয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, ডাবলসে বিশ্বের প্রাক্তন এক নম্বর তারকার জন্য সেজে উঠেছে বাড়ি। বন্ধুবান্ধব, পরিবারের লোকেরা হাজির হয়েছেন সানিয়ার সাফল্য়ের শরিক হতে। ফুলের বোকে হাতে স্ত্রীকে আলিঙ্গন করে স্বাগত জানান শোয়েব। ছেলে ইজহানকে পাশে নিয়ে কেক কাটতেও দেখা যায় সানিয়াকে। যদিও অনেকের দাবি, ভিডিওতে যাঁকে দেখা যাচ্ছে, তিনি শোয়েব নন, অন্য কোনও বন্ধু।

টেনিসতারকা নিজেই জানিয়েছেন, তাঁর জন্য এমন এলাহি আয়োজন হবে, তা তিনি ভাবতেও পারেননি। এই দৃশ্যের পরই যেন সানিয়া-শোয়েব বিচ্ছেদের গুঞ্জনে ইতি পড়ল। যদিও এ নিয়ে কোনও উচ্চ-বাচ্য করেননি দুই তারকা।

[আরও পড়ুন: ‘জমি চোর, চোরে-চোরে মাসতুতো ভাই’, TMC অর্মত্য সেনের পাশে দাঁড়ানোয় খোঁচা দিলীপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement