shono
Advertisement

‘বিশ্বের সবচেয়ে সুন্দরী’, বোপান্নার স্ত্রীকে দেখে মুগ্ধ নেটদুনিয়া, কী প্রতিক্রিয়া তারকার?

অস্ট্রেলীয় ওপেনের ফাইনালে স্বামীর খেলা দেখতে উপস্থিত ছিলেন বোপান্নার স্ত্রী।
Posted: 04:14 PM Jan 29, 2023Updated: 06:39 PM Jan 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলীয় ওপেনের (Australia Open) মিক্সড ডাবলস ফাইনালে উঠেও রানার্স হয়েই থামতে হয় ভারতীয় জুটি রোহন বোপান্না-সানিয়া মির্জাকে। জীবনের শেষ গ্র্যান্ড স্ল্যামের ফাইনালে উঠলেও চ্যাম্পিয়ন হয়ে টেনিস কেরিয়ারে ইতি টানতে পারলেন না সানিয়া (Sania Mirza)। তবে ভারতীয় জুটির সমর্থনে গলা ফাটিয়েছিলেন মেলবোর্নের গ্যালারি। সেখানে উপস্থিত ছিলেন বোপান্নার স্ত্রী ও সন্তানরা। সেই ছবি দেখে মুগ্ধ নেটদুনিয়া। ভারতীয় টেনিস তারকার সুন্দরী জীবন সঙ্গিনীকে দেখে সকলের একটাই কথা, বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা তিনিই। নেটিজেনদের সঙ্গে একমত বোপান্নাও।

Advertisement

শুক্রবার সানিয়ার সঙ্গে জুটি বেঁধে মিক্সড ডাবলস ফাইনালে খেলতে নেমেছিলেন বোপান্না (Rohan Bopanna)। ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্লের শেষ গ্র্যান্ড স্ল্যাম ম্যাচের সাক্ষী হতে উপস্থিত ছিলেন তাঁর পুত্র ও পরিবারের অন্য সদস্যরা। গ্যালারি থেকে গলা ফাটাচ্ছিলেন বোপান্নার স্ত্রী সুপ্রিয়া আন্নাইয়া। পেশায় মনোবিদ সুপ্রিয়াকে ২০১২ সালে বিয়ে করেন বোপান্না। তাঁদের একটি কন্যাসন্তানও রয়েছে।

[আরও পড়ুন: বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে ‘প্রমোশন’ পাচ্ছেন গিল-হার্দিকরা, বাদ পড়তে পারেন প্রাক্তন অধিনায়ক]

গ্যালারিতে থাকা সুপ্রিয়ার ছবি ভাইরাল হয়ে যায়। কালো পোশাক পরা স্মিত হাসির সুপ্রিয়াকে দেখে মুগ্ধ হন নেটিজেনরা। অসংখ্য কমেন্টে ভরে ওঠে এই ছবির কমেন্ট বক্স। আমজনতার সঙ্গে সামিল হন বোপান্নাও। সুপ্রিয়ার ভাইরাল ছবিতে লেখা ছিল, “আমার দেখা এই বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা।” সেই পোস্টটি শেয়ার করে ভারতীয় টেনিস তারকা লেখেন, “তোমার সঙ্গে আমি একমত।”

অবাছাই জুটি হিসাবে অস্ট্রেলীয় ওপেন খেলতে নেমেছিলেন সানিয়া-বোপান্না। কিন্তু সকলকে চমকে টুর্নামেন্টের ফাইনালে উঠে যান তাঁরা। সেমিফাইনালে যেভাবে তিন নম্বর বাছাই ব্রিটেনের নিল স্কুপস্কি ও আমেরিকার ডেসিরে ক্রাউজিকের বিরুদ্ধে দুর্দান্ত লড়াই করলেন সানিয়ারা, তা অনেক টেনিস ভক্তকে স্বপ্ন দেখাচ্ছিল, হয়তো ভারতীয় জুটি কেরিয়ারের সায়াহ্নে এসে কোনও ম্যাজিক দেখাবে। তবে শেষ ম্যাচে ব্রাজিলিয় জুটির বিরুদ্ধে হার মানতে হয় তাঁদের। ফাইনালে ব্রাজিলের স্টেফানি-মাতোস জুটির কাছে সানিয়ারা স্ট্রেট সেটে হারেন সানিয়ারা। খেলার ফল ৬-৭ (২-৭), ২-৬। চোখের জলে টেনিসকে বিদায় জানান টেনিস সুন্দরী।

[আরও পড়ুন: আজ সিরিজে বেঁচে থাকার লড়াইয়ে হার্দিকের ভারত, রাঁচির হার ভাবাচ্ছে না ওয়াশিংটনকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement