shono
Advertisement

আমিরের গামছা জনপ্রিয়তা বাড়াল শেহবাগেরও!

ব্যাপারটা কী? The post আমিরের গামছা জনপ্রিয়তা বাড়াল শেহবাগেরও! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:31 PM Dec 29, 2016Updated: 05:01 PM Dec 29, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুইটারেতিদের মধ্যে ভারতে এখন নিঃসন্দেহে তিনি এক বড়সড় জায়গা দখল করে রয়েছেন। হামেশাই বীরেন্দর শেহবাগের কোনও না কোনও টুইট হইচই ফেলে সোশ্যাল মিডিয়ায়। তাঁর রসবোধে মুগ্ধ হন ভক্তরা! নিন্দুকরাও তারিফ না করে থাকতে পারেন না।
এহেন শেহবাগকে এবার টুইটারেতি হিসেবে বাড়তি জনপ্রিয়তা দিল আমির খানের গামছা এবং ‘দঙ্গল’। ব্যাপারটা কী?
বীরেন্দর শেহবাগ সম্প্রতি টুইট করেছেন আমির খান এবং ‘দঙ্গল’ ছবিটাকে নিয়ে। সেই টুইটে তিনি ধন্যবাদ জানিয়েছেন নায়ককে। কেন না, সম্প্রতি আমির খান ‘দঙ্গল’-এর একটি বিশেষ শোয়ের বন্দোবস্ত করেছিলেন মহাবীর সিং ফোগাট এবং পাঞ্জাবের গ্রামের কুস্তিগিরদের জন্য। তাঁর এই প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন শেহবাগ। কিন্তু এই ধন্যবাদ জানানোটুকু টুইটারেতি হিসেবে তাঁর জনপ্রিয়তা আরও বৃদ্ধি করেনি। তাঁর জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে বক্তব্যের অভিনবত্বে।
টুইটে আমির খানকে ট্যাগ করে কী লিখেছিলেন শেহবাগ?
‘দঙ্গল’ ছবিতে আমির খানকে অনেকটা সময় দেখা গিয়েছে গলায় এক গামছা জড়িয়ে! হাত-মুখ মোছার ওই বিশেষ ছোট গামছাকে আঞ্চলিক ভাষায় বলা হয় ‘অঙ্গোছা’! রুপোলি পর্দার কুস্তিগিরের এই অঙ্গোছাই উঠে এসেছে শেহবাগের টুইটে।

Advertisement


“আমির খান, দঙ্গল-এর বিশেষ স্ক্রিনিংয়ের জন্য আপনাকে অজস্র ধন্যবাদ জানাই! তবে কী, ছবির শেষের দৃশ্যে চোখ মোছার জন্য আপনি আপনার অঙ্গোছাটা তো ব্যবহার করলেন! কিন্তু টিকিটের সঙ্গে দর্শকদেরও নিদেনপক্ষে একটা টিস্যু-পেপার কি দেওয়া যেত না? দিলে ভাল হত! নাহলে আমরা চোখ মুছব কী দিয়ে?” টুইট করে লিখেছেন শেহবাগ।
খুবই সুন্দরভাবে এই টুইটের মধ্যে দিয়ে ‘দঙ্গল’ ছবিটির মাহাত্ম্য ব্যাখ্যা করেছেন শেহবাগ। আর সেটাই এই ‘দঙ্গল’-এর মরশুমে তাঁর জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে একধাক্কায় অনেকগুণ! তাঁর এই টুইটটি এখনও পর্যন্ত ১৯০০ বার রি-টুইট হয়েছে। লাইক পড়েছে ১০ হাজারেরও বেশি! এখনও চলছে এই রি-টুইট আর লাইকের পালা! তা থামার কোনও নামই নিচ্ছে না!
এটা কি শুধুই ‘দঙ্গল’-এর জনপ্রিয়তা? কে জানে!

The post আমিরের গামছা জনপ্রিয়তা বাড়াল শেহবাগেরও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement