shono
Advertisement

বড়পর্দায় সুনীল শেট্টির ছেলের ডেবিউ, ‘তড়প’-এর ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ-প্রসেনজিৎ

দক্ষিণী সিনেমার তারকারাও আহানের প্রশংসায় পঞ্চমুখ।
Posted: 02:03 PM Oct 28, 2021Updated: 02:06 PM Oct 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বড়পর্দায় তারকাপুত্রের ডেবিউ। এবার সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির (Ahan Shetty) পালা।  প্রকাশ্যে এসেছে আহানের প্রথম ছবি ‘তড়প’-এর ট্রেলার (Tadap Trailer)। তাতেই মুগ্ধ দেশের বিভিন্ন প্রান্তের তারকারা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে অমিতাভ বচ্চন, মোহনলাল থেকে চিরঞ্জীবী — প্রত্যেকেই সুনীল শেট্টির ছেলের প্রশংসায় পঞ্চমুখ।    

Advertisement

তেলুগু ছবি ‘আরএক্স ১০০’ সিনেমার অফিশিয়াল রিমেক ‘তড়প’। ২ ডিসেম্বর মুক্তি পাবে মিলন লুথারিয়া পরিচালিত ছবিটি। তাতে ইশানার ভূমিকায় অভিনয় করেছেন আহান। তার বিপরীতে রয়েছেন তারা সুতারিয়া। ছবির ট্রেলার শেয়ার করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) লিখেছেন, “অনেক শুভেচ্ছা, ভালবাসা, আশীর্বাদ আহান শেট্টির জন্য। চলচ্চিত্র জগতে তোমায় স্বাগত জানাই। এই সফর সাফল্যময় হোক।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

[আরও পড়ুন: খাঁটি দেব ভক্ত! সুপারস্টারের নামে খাস কলকাতায় চায়ের দোকান খুললেন যুবক]

ট্রেলার শেয়ার করে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) লিখেছেন, “আহান… তোমাকে বড় হতে দেখেছি… প্রথম সিনেমা ‘তড়প’-এর মাধ্যমে তোমাকে বিশ্ব সিনেমায় এভাবে স্বাগত জানাতে পারাটা খুবই ভাল লাগার ও গর্বের । আমার আশীর্বাদ ও শুভেচ্ছা রইল। “

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

আহানের ছবির ট্রেলার দেখে মুগ্ধ অভিনেতা রীতেশ দেশমুখ। সেকথা তিনি টুইটারে জানিয়েছেন। টলিউড, বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবির তারকারাও আহানের প্রশংসায় পঞ্চমুখ। আহানকে সিনেমার জগতে স্বাগত জানিয়ে আশীর্বাদ ও শুভেচ্ছা জানিয়েছেন মোহনলাল। “এক্কেবারে তাজা ও গভীর, সাজিদ নাদিয়াদওয়ালার তড়প ছবির ট্রেলার দেখে ভাল লাগল। আহানের জন্য শুভেচ্ছা রইল, তাঁর সাফল্য প্রার্থনা করি”, লেখেন চিরঞ্জীবী। কিচ্চা সুদীপও আহানের প্রশংসায় পঞ্চমুখ। 

[আরও পড়ুন: ‘সর্দার উধম’ ব্রিটিশ বিরোধী ছবি! অস্কার বিতর্ক নিয়ে মুখ খুললেন পরিচালক সুজিত সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement