shono
Advertisement

মিউজিক ভিডিওর শুটিংয়ের সময় মাথায় বন্দুক ঠেকিয়ে গণধর্ষণ করা হল ৮ মডেলকে!

পুলিশ জানিয়েছেন, এক যুবতীকে ১০জন মিলে ধর্ষণ করে।
Posted: 10:17 AM Jul 30, 2022Updated: 10:38 AM Jul 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্দুকের নল সামনে রেখে গণধর্ষণ করা হল আট মডেলকে! এমনই বিস্ফোরক অভিযোগ উঠেছে একদল বন্দুকবাজের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

ঘটনা দক্ষিণ আফ্রিকার (South Africa) জোহানেসবার্গের কাছে। পুলিশ জানিয়েছে, কুগার্সডর্প নামের একটি ছোট্ট শহরে একটি মিউজিক ভিডিও শুটিংয়ের প্রস্তুতি চলছিল। শুটিংয়ের সঙ্গে যুক্ত কলাকুশলীরা নিজেদের প্রয়োজনীয় সংঞ্জাম বের করে সাজিয়ে-গুছিয়ে রাখছিলেন। অভিযোগ, ঠিক সেই সময় বন্দুক হাতে যুবকদের একটি দল তাঁদের উপর চড়াও হয়। এরপরই বন্দুক দেখিয়ে শুটিংয়ে জন্য শামিল হওয়া অন্তত আট মডেলকে গণধর্ষণ (Gang Rape) করে তারা। বন্দুকবাজদের যৌন লালসার শিকার হওয়া প্রত্যেকেরই বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে।

[আরও পড়ুন: মাছ ভাজা নিয়ে তর্কাতর্কির জের, বন্ধুর মারে পুণেতে ‘খুন’ বাংলার যুবক]

পুলিশ আরও জানিয়েছেন, এক যুবতীকে ১০জন মিলে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অন্য একজনের উপর যৌন অত্যাচার চালায় আটজন। এখানেই শেষ হয়, কলাকুশলীদের নগ্ন করে তাঁদের সর্বস্ব লুটও করে নেয় তারা। পুলিশের প্রাথমিক অনুমান, অভিযুক্তরা বেআইনি অনুপ্রবেশকারী। সে দেশের নাগরিক নয় তারা। সে দেশের পুলিশ মন্ত্রী ভেকি সেলে জানান, বৃহস্পতিবারের এই নৃশংস ঘটনায় ২০ জন সন্দেহভাজনের মধ্যে এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করতে পেরেছে পুলিশ। বাকিদের খোঁজে চলছে তল্লাশি।

গোটা ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন প্রেসিডেন্ট সিরিল রামাফোসা। কড়া হাতে বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি। জানানো হয়, অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে। ঘটনার পর থেকে মানসিক ট্রমার মধ্যে রয়েছেন নির্যাতিতারা। উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকায় অনেক ধর্ষণের ঘটনাই পুলিশের কান পর্যন্ত পৌঁছায় না। দায়ের হয় না অভিযোগ। তা সত্ত্বেও এখানে প্রতি ১২ মিনিটে একটি করে এই ধরনের অপরাধের খবর উঠে আসে শিরোনামে।

[আরও পড়ুন: টানা তৃতীয় দিন দেশের দৈনিক করোনা সংক্রমণ ২০ হাজারের বেশি, একদিনে মৃত ৫৬]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement