ঠিক যেন খেলনা! মাটিতে নামতেই দু’টুকরো বিমান, ভাইরাল ভিডিও

12:31 PM Apr 08, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন খেলনা বিমান। আকাশে উড়তে উড়তে মাটিতে নামতেই আচমকাই ভেঙে দু’টুকরো হয়ে গেল! কোস্টারিকার (Costa Rica) সান জোসে (San Jose) আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটেছে এই ঘটনা। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই দৃশ্যের ভিডিও ও ছবি।

Advertisement

ঠিক কী হয়েছিল? আকাশে ওড়ার মিনিট ২৫ পরে পর যান্ত্রিক গোলযোগ দেখা দিয়েছিল বিমানটিতে। সঙ্গে সঙ্গে বিমান চালক যোগাযোগ করেন কন্ট্রোল রুমের সঙ্গে। এরপরই দ্রুত সেটিকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। এরপরই ঘটে বিপত্তি। উজ্জ্বল হলুদ রঙের কার্গো বিমানটি নামার সময়ই দেখা গিয়েছিল সেটি থেকে পুরু ধোঁয়া বেরচ্ছে। তারপর মাটিতে নামতেই ভেঙে দু’টুকরো হয়ে যায় সেটি।

Advertising
Advertising

[আরও পড়ুন: ফের অস্বস্তিতে ইমরান, সুপ্রিম কোর্টের নির্দেশে শনিবার আস্থা ভোটের মুখে পাক প্রধানমন্ত্রী]

ঘটনাটির নানা ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। দেখা গিয়েছে, বিমানটি অবতরণের সময়ও প্রথম দিকে কোনও সমস্যা হয়নি। কিন্তু ক্রমেই বিমানটি ঘুরে যেতে থাকে। তারপর গলগল করে ধোঁয়া বেরতেই সেটি টুকরো হয়ে যায়।

তবে বিমানটি ওই ভাবে ভেঙে গেলেও কোনও বড় দুর্ঘটনা ঘটেনি। অথচ বড়সড় অগ্নিকাণ্ড ঘটে যেতেই পারত বলে জানাচ্ছেন দমকল কর্মীরা। বিমানে থাকা দুই ক্রু সদস্যের কারওই বড় কোনও চোট লাগেনি। তবুও তাঁদের দ্রুত হাসপাতালে পাঠানো হয় মেডিক্যাল পরীক্ষার জন্য। তবে বিমান চালক ঘটনার অভিঘাতে মানসিক ভাবে আঘাত পেয়েছেন বলে জানা গিয়েছে। যদি বাকিরা সকলেই ঘটনাটি হুবহু মনে করতে পারছেন।

[আরও পড়ুন: অস্ত্র-সহ রুশ সেনা আত্মসমর্পণ করলেই মিলবে মোটা অঙ্কের পুরস্কার! ঘোষণা ইউক্রেনের]

Advertisement
Next