ফের টেক্সাসের স্কুলে বড়সড় নাশকতার ছক! বন্দুক হাতে আনাগোনা ছাত্রের

11:41 AM May 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২৪ ঘণ্টা আগেই আমেরিকায় (America) অঘটন ঘটিয়েছিল কিশোর। এলোপাথারি গুলিতে প্রাণ গিয়েছিল ২১ জনের। এই ঘটনার রেশ কাটার আগেই টেক্সাস (Texas) এলাকার আরেকটি স্কুলের বাইরে ফের আগ্নেয়াস্ত্র হাতে ঘুরে বেরাতে দেখা গেল এক ছাত্রকে। বুধবারের এই ঘটনায় তুমুল আতঙ্ক ছড়ায় টেক্সাসে। সঙ্গে সঙ্গে খবর যায় পুলিশে। তারা এসে ছাত্রটিকে গ্রেপ্তার করে। উদ্ধার করে অস্ত্রও।

Advertisement

টেক্সাসের রিচার্ডসন পুলিশ সূত্রে খবর, বুধবার বেলা ১১টা নাগাদ (আমেরিকার স্থানীয় সময়) একটি ফোন পায়। যেখানে বলা হয়, এক স্কুল পড়ুয়াকে হাতে রাইফেল নিয়ে বার্কনার হাই স্কুলের দিকে হাঁটতে দেখা গিয়েছে। খবর পাওয়া মাত্র বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। তল্লাশির পর সন্দেহভাজন কিশোরকে আটক করা হয়। কিন্তু তার কাছে কোনও আগ্নেয়াস্ত্র মেলেনি।

[আরও পড়ুন: ফের রক্তাক্ত কাশ্মীর, এবার বাড়ির সামনেই অভিনেত্রীকে গুলি করে মারল লস্কর জঙ্গিরা]

এর পরই সন্দেহভাজন পড়ুয়ার সঙ্গে থাকা গাড়িতে তল্লাশি চালায় পুলিশ। দেখা যায়, সেখানে একটি পিস্তল এবং নকল রাইফেল রয়েছে। এর পরই ওই পড়ুয়াকে গ্রেপ্তার করে পুলিশ। সূত্রের খবর, বার্কনার হাই স্কুলেরই পড়ুয়া ধৃত নাবালক। তার বিরুদ্ধে স্কুল চত্বরে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাফেরার মতো একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। তাকে মুক্তি দেওয়ার কোনও খবর মেলেনি।

Advertising
Advertising

প্রসঙ্গত, মঙ্গলবারই টেক্সাসের এক প্রাথমিক স্কুলে আচমকাই হামলা (Texas Gunman Attack) চালাল এক ১৮ বছরের কিশোর। তার ছোঁড়া গুলিতে অন্তত ২১ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে ছিল ১৯ জন পড়ুয়া! পুলিশের গুলিতে মারা যায় বন্দুকবাজ কিশোরটিও। গত কয়েকদিনে বেশ কয়েকটি বন্দুকবাজের হামলার ঘটনা ঘটেছে আমেরিকায় (USA)। অধিকাংশ ক্ষেত্রেই সাধারণ মানুষকে বন্দুক রাখার অনুমতিকে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে। 

[আরও পড়ুন: ইয়াসিন মালিককে নিয়ে মেহবুবার বিতর্কিত মন্তব্য, পালটা তোপ শহিদ বায়ুসেনা অফিসারের স্ত্রীর]

 

Advertisement
Next