shono
Advertisement

গুগল প্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক! গুঞ্জনের মাঝে কী সাফাই দিলেন এলন মাস্ক?

জানা গিয়েছে, ইতিমধ্যেই ডিভোর্সের আবেদন করেছেন গুগলের প্রতিষ্ঠাতা।
Posted: 12:50 PM Jul 25, 2022Updated: 10:02 PM Jul 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুগলের প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন এলন মাস্ক (Elon Musk)! রবিবার নেটদুনিয়ায় এই খবর ছড়িয়ে পড়ে। সেই সঙ্গে জানা যায়, এই সম্পর্কের জেরেই ডিভোর্সের আবেদন করেছেন সের্গেই। তাছাড়াও মাস্কের কোম্পানি টেসলা থেকে সমস্ত শেয়ার বিক্রি করে দেওয়ারও নির্দেশ দেন তিনি। এহেন গুঞ্জন শুরু হতেই টুইটারে সরব হয়েছেন মাস্ক। তিনি জানিয়েছেন, নিকোলের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও রকম সম্পর্ক নেই।

Advertisement

রবিবার একটি আন্তর্জাতিক সংবাদপত্র মারফত জানা যায়, গুগলের (Google Co-Founder) অন্যতম প্রতিষ্ঠাতা সের্গেইয়ের স্ত্রী শানাহানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন টেসলা কর্তা এলন মাস্ক। সেই সম্পর্কের কথা জানতে পেরেই ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন গুগলের প্রতিষ্ঠাতা। প্রসঙ্গত, মাস্কের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল সের্গেইয়ের। সেই বন্ধুত্বেও চিড় ধরেছে বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে।

[আরও পড়ুন: দুর্ঘটনায় ৯০ ডিগ্রি বেঁকে গিয়েছিল ঘাড়, পাকিস্তানের নাবালিকাকে সুস্থ করলেন দিল্লির ডাক্তার]

যদিও সমস্ত দাবি উড়িয়ে দিয়েছেন এলন মাস্ক। তিনি বলেছেন, “গোটা ঘটনাটাই একেবারে ফালতু। আমি এবং সের্গেই খুব ভাল বন্ধু। গতকাল রাতেই একসঙ্গে পার্টি করেছি। গত তিন বছরে নিকোলের সঙ্গে মাত্র দু’ বার দেখা হয়েছে। তাও প্রচুর লোকজনের উপস্থিতিতেই আমাদের দেখা হয়েছিল। রোম্যান্টিক সম্পর্ক নেই আমাদের।” তবে এই জল্পনা নিয়ে সের্গেই বা নিকোল কেউই মুখ খোলেননি। এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলেও প্রশ্ন এড়িয়ে গিয়েছেন তাঁরা।

যে আন্তর্জাতিক সংবাদপত্রে দু’ জনের সম্পর্কের কথা প্রকাশিত হয়েছিল, সেই সংবাদমাধ্যমের দাবি, আদালতের কাছে ইতিমধ্যেই ডিভোর্সের আবেদন জমা পড়েছে। বিচ্ছেদের আরজিতে সের্গেই লিখেছেন, “দু’ জনের মধ্যে এমন দূরত্ব তৈরি হয়েছে যা মিটিয়ে ফেলা কখনওই সম্ভব নয়।” তবে এই দাবির সত্যতা যাচাই করা যায়নি। ওই সংবাদপত্রেই লেখা হয়েছে, সের্গেই যা কিছু বিনিয়োগ করেছিলেন টেসলাতে, সমস্ত শেয়ার বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। তবে ঠিক কত পরিমাণ শেয়ার রয়েছে, তা জানা যায়নি। শেয়ার বিক্রির প্রক্রিয়া শুরু হয়েছে কিনা, সেই তথ্যও মেলেনি। 

[আরও পড়ুন: বন্দুকবাজের দৌরাত্ম্য কমছেই না মার্কিন মুলুকে, লস অ্যাঞ্জেলসের পার্কে মৃত ২]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement