shono
Advertisement

হাসপাতালে ২৪ ঘণ্টা অক্সিজেন সাপোর্টে সুস্মিতার ‘বন্ধু’ললিত মোদি, কী হয়েছে তাঁর?

দুই চিকিৎসকের তত্ত্বাবধানে এয়ার অ্যাম্বুল্যান্সে লন্ডনে আনা হয়েছে তাঁকে।
Posted: 10:32 AM Jan 14, 2023Updated: 12:36 PM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভরতি প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে ছবি পোস্ট করে নিজেই জানালেন সে কথা। কী হয়েছে তাঁর?

Advertisement

ললিত মোদি (Lalit Modi) জানান, তিনি করোনা আক্রান্ত। সঙ্গে নিউমোনিয়া। ফলে ২৪ ঘণ্টাই তাঁকে অক্সিজেন সাপোর্টে থাকতে হচ্ছে। হাসপাতালের বিছানায় শুয়েই বেশ কয়েকটি ছবি পোস্ট করে নিজের শারীরিক অবস্থার কথা তুলে ধরেছেন মোদি। লিখেছেন, “তিন সপ্তাহ ধরে কোভিডের জোড়া ধাক্কা, দু’সপ্তাহ ধরে ইনফ্লুয়েঞ্জা আর নিউমোনিয়ায় আমি কাবু। অনেক দিন ধরেই লন্ডন ফেরার চেষ্টা করছিলাম। শেষমেশ আমার ছেলের চেষ্টায় এবং দুই চিকিৎসকের তত্ত্বাবধানে এয়ার অ্যাম্বুল্যান্সে লন্ডন পৌঁছতে পেরেছি। খুব ভাল চিকিৎসা হয়েছে। কিন্তু আপাতত সর্বক্ষণ অক্সিজেন সাপোর্টেই থাকতে হচ্ছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের জন্য ভালবাসা রইল।”

[আরও পড়ুন: বেতনের টাকা ফিক্সড ডিপোজিট করে রেখেছেন ববিতা? খোঁজ নিলেন বিচারপতি গঙ্গোপাধ্যায়]

অন্য একটি পোস্টে চিকিৎসকদের আলাদা করে প্রশংসা করেছেন ললিত মোদি। জানান, দুই চিকিৎসকের একজন মেক্সিকোর। অন্যজন লন্ডনের। ব্রিটেন থেকে শুধুমাত্র তাঁর জন্যই মেক্সিকোয় উড়ে গিয়েছিলেন সেই ডাক্তার। তাঁদের সঙ্গেই এয়ার অ্যাম্বুল্যান্সে লন্ডন ফেরেন মোদি। এবার দ্রুত সুস্থ হয়ে উঠতে চাইছেন তিনি।

উল্লেখ্য, গত বছরই প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা (Sushmita Sen) সেনের সঙ্গে ললিত মোদির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট করে সম্পর্কের কথা জানিয়েছিলেন খোদ মোদি। সেখানে সুস্মিতাকে ‘বেটার হাফ’ বলেও উল্লেখ করেন তিনি। তাঁর সেই পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় খবর ছড়িয়ে পড়ে, সুস্মিতাকে গোপনে বিয়েই করে ফেলেছেন ললিত। তবে ললিত টুইটারে লেখেন, “ভালবাসা মানেই বিয়ে নয়। ভগবানের কৃপায় হয়তো সেটাও হবে। আমি শুধু সবাইকে জানাতে চাই, আমরা একসঙ্গে রয়েছি!” পরে অবশ্য সে গুঞ্জনে জল ঢেলে বায়ো থেকে সুস্মিতার নাম সরিয়ে ফেলেন তিনি। এ সব আলোচনা যে পছন্দ করছেন না, তা বুঝিয়ে দিয়েছিলেন সুস্মিতা নিজেও।

[আরও পড়ুন: আবাসের হিসাব চেয়ে নবান্নে ৫০০ পাতার চিঠি, সংশয়ে কেন্দ্রের টাকা! পালটা দিল তৃণমূলও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement