Advertisement

অতিমারী আবহে চুপিসারেই বিয়ে সারলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন

09:56 AM May 30, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও দাপট দেখাচ্ছে নোভেল করোনা ভাইরাস। তাই কোনও আড়ম্বর নয়। একেবারে সাদামাটাভাবেই বাগদত্তার সঙ্গে বিয়ে সারলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন (Boris Johnson)। শনিবার ওয়েস্টমিনস্টার ক্যাথিড্রালে নয়া ইনিংস শুরু করলেন বরিস জনসন। যদিও প্রধানমন্ত্রীর দপ্তরের তরফে এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি মুখপাত্র।

Advertisement

তবে স্থানীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, শনিবার পাত্রী ক্যারি সায়মন্ডসের (Carrie Symonds) সঙ্গে ঘরোয়াভাবেই বিয়ে সেরেছেন বরিস। কিন্তু বিয়ের অনুষ্ঠান এতটাই গোপন রাখা হয়েছিল যে, কেবল শেষ মুহূর্তে কয়েকজনকে আমন্ত্রণ জানানো হয়। এমনকী সেন্ট্রাল লন্ডনে (Central London) খোদ প্রধানমন্ত্রী বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন, তা ঘুণাক্ষরেও টের পায়নি তাঁর অফিস আধিকারিকরাও।

[আরও পড়ুন: জেলের ভিতরেই মারধর! প্রকাশ্যে পলাতক ব্যবসায়ী মেহুল চোকসির বন্দিদশার ছবি]

বর্তমানে কোভিডের কারণে বিয়ের অনুষ্ঠানে ৩০ জনের বেশি উপস্থিত থাকতে পারছেন না। নিজের বিয়েতেও নিয়ম ভাঙলেন না রবিস। শনিবার বেলা দেড়টা নাগাদ হঠাৎই ক্যাথলিক ক্যাথিড্রাল সাধারণের জন্য বন্ধ করে দেওয়া হয়। তার মিনিট তিরিশ পর সেখানে পৌঁছন ৩৩ বছরের ক্যারি। সাদা লং গাউনে অপরূপা হয়ে উঠেছিলেন তিনি। যদিও মাথায় কোনও ওড়না ছিল না তাঁর। তারপরই চারহাত এক হয় তাঁদের। বাকি জীবন একসঙ্গে কাটানোর প্রতিশ্রুতি দেন একে অপরকে।

২০১৯ সালে প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই ডাউনিং স্ট্রিটে একসঙ্গেই থাকেন ৫৬ বছরের বরিস এবং ক্যারি। গত বছরই বাগদানের কথা ঘোষণা করেছিলেন তাঁরা। সঙ্গে এও জানিয়েছিলেন, শীঘ্রই মা হতে চলেছেন ক্যারি। গত বছরই এপ্রিলে ছেলে উইলফ্রেডের জন্ম দেন তিনি। এবার বিয়েটা সেরেই ফেললেন তাঁরা। তবে মাঝে শোনা গিয়েছিল, অতিমারী পরিস্থিতি কাটলে একেবারে ২০২২ সালের জুলাইয়ে বিয়ে করবেন তাঁরা। কিন্তু স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, শনিবারই ক্যারির হাত ধরে নতুন জীবনে পা রাখলেন বরিসের জনসন। উল্লেখ্য, এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে বরিসের। তাঁর কটি সন্তান, তা প্রকাশ্যে বলতে চান না তিনি।

[আরও পড়ুন: উপকূলে রাসায়নিক ভরতি জাহাজে আগুন, অ্যাসিড বৃষ্টির আশঙ্কা শ্রীলঙ্কায়]

Advertisement
Next