ঠান্ডা ফ্রেঞ্চ ফ্রাই দেওয়ার অপরাধ! ম্যাকডোনাল্ডস কর্মীকে গুলি করল যুবক

06:01 PM Aug 04, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউ ইয়র্ক (New York) শহরে ম্যাকডোনাল্ডসের (McDonald) একটি শাখায় খাবার নিয়ে বচসায় জড়ান এক মহিলা ও সংস্থার জনৈক কর্মী। মহিলা দাবি করেন, তাঁকে ঠান্ডা ফ্রেঞ্চ ফ্রাই দেওয়া হয়েছে। এর মধ্যে মহিলার ডাকে ঘটনাস্থলে পৌঁছান তাঁর ছেলে। মাকে ঠান্ডা ফ্রেঞ্চ ফ্রাই খাওয়ানোর অপরাধে ম্যাকডোনাল্ডসের ওই কর্মীকে সটান গুলি করেন ছেলে। আশঙ্কাজনক অবস্থায় ওই কর্মীকে হাসপাতালে ভরতি করা হয়েছে। অন্য দিকে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধেবেলা ঘটে এই ঘটনা। নিউ ইয়র্ক শহরের ম্যাকডোনাল্ডসের রেস্তরাঁয় খেতে আসেন এক মহিলা। অর্ডার অনুযায়ী খাবার দেওয়া হলে খাবার দিতে আসা কর্মীকে তিনি বলেন, তাঁকে ঠান্ডা ফ্রেঞ্চ ফ্রাই দেওয়া হয়েছে। যদিও সেকথা মানতে চায়নি ওই কর্মী। এরপরেই ভিডিও কলে নিজের ছেলের সঙ্গে এই বিষয়ে কথা বলেন মহিলা। কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে পৌঁছান ওই মহিলার ছেলে।

[আরও পড়ুন: তাইওয়ানকে ঘিরে সামরিক মহড়া লালফৌজের, তীব্র নিন্দার মুখে চিন]

সে আসার পর ঠান্ডা খাবারের প্রসঙ্গ তুলে ফের গরম বচসা শুরু হয়। এবার ঝগড়া ভয়ংকর উত্তপ্ত হয়ে ওঠে। তখনই মেজাজ হারিয়ে বন্দুক বের করে ম্যাকডোনাল্ডস কর্মী বছর বাইশের ম্যাথু ওয়েবের গলায় গুলি করে অভিযুক্ত যুবক। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ম্যাথু। দ্রুত তাঁকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমান সঙ্কটজনক অবস্থায় সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: দীর্ঘ আইনি যুদ্ধে জয়, পাকিস্তানে ‘দখলমুক্ত’ ১২০০ বছরের পুরনো হিন্দু মন্দির]

অন্যদিকে গ্রেপ্তার করা হয়ছে ২০ বছরের মাইকেল মর্গানকে। পুলিশ জানিয়েছে, বিভিন্ন অভিযোগে এর আগে ১২ বার গ্রেপ্তার হয়েছেন মর্গান। পুলিশি জেরায় মর্গানের মায়ের বক্তব্য, আমি গুলির শব্দ শুনেছি কিন্তু কাউকে গুলি করতে দেখিনি। এক প্রত্যক্ষদর্শী বলেন, মহিলা সম্ভবত শোকের মধ্যে রয়েছেন, তাই একথা বলছেন। আসলে ওকেই সবটা জানাতে হচ্ছে পুলিশকে। আরেক প্রত্যক্ষদর্শী ঘটনাটিকে এখনও বিশ্বাস করতে পারছেন না। তিনি বলেছেন, আমার কান্না পাচ্ছে, ফ্রেঞ্চ ফ্রাইয়ের জন্য কেউ কাউকে গুলি করতে পারে! অবিশ্বাস্য!

Advertisement
Next