Advertisement

২৯ আগস্ট-৫ সেপ্টেম্বরের Horoscope: কর্মক্ষেত্রে উন্নতি নাকি অবনতি? জেনে নিন কী রয়েছে ভাগ্যে

10:42 AM Aug 29, 2021 |
Advertisement
Advertisement
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

ব‌্যবসায়ীদের নতুন ব‌্যবসা শুরু করার পক্ষে সময়টি অনুকূল নয়। কর্মক্ষেত্রে আপনার উন্নতি সহকর্মীরা খুব একটা ভাল চোখে দেখবে না। তবে তারা কখনওই আপনাকে অসুবিধায় ফেলতে পারবে না। সংগীত ও নৃত‌্যশিল্পীরা তাঁদের কাজে আকাঙ্ক্ষিত সাফল‌্য পাবেন। সন্তানের ব‌্যবহারে পারিবারিক অশান্তির সৃষ্টি হতে পারে। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকুন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃষ

এই সপ্তাহে কিছু একটা সুসংবাদ অপেক্ষা করছে আপনার জন‌্য। ব‌্যবসায়ীরা ব‌্যবসার শ্রীবৃদ্ধির জন‌্য নতুন পরিকল্পনা তৈরি করুন। নিকট-আত্মীয়ের মৃত্যু সংবাদে মানসিক বিষণ্ণতা তৈরি হতে পারে। পরিবারে লোকেদের জন‌্য অর্থ ব‌্যয় করলেও তারা আপনাকে অবহেলা করবে। বয়স্ক জাতক-জাতিকারা অবসর যাপনের আনন্দ উপভোগ করুন।

মিথুন

হঠাৎ কোনো বিপদে পড়লে হতাশাগ্রস্ত হবেন না। এই সময় অবশ‌্যই বিপদ প্রতিহত করার চেষ্টা করুন। ব‌্যবসায়ীরা তাঁদের ক্রেতাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। এতেই ব‌্যবসার শ্রীবৃদ্ধি ঘটবে। বন্ধুর উপকার করতে গিয়ে নিজের বিপদ ডেকে আনবেন না। সংসারে শান্তির জন‌্য পূজা-পাঠের ব‌্যবস্থা করুন।

কর্কট

সপ্তাহের শুরু ভালমন্দ মিশিয়ে চলবে। আর্থিক দিক মোটামুটি ভাল থাকলেও অত‌্যধিক ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। কর্মসূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। এই সময় পিতার শরীর খুব একটা ভাল যাবে না। বিষয়-সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ আপনাকে গৃহছাড়া করতে পারে।

সিংহ

অতিরিক্ত পরিশ্রমের জন‌্য শরীর ও মনের উপরে বাড়তি চাপ পড়তে পারে। সন্তানদের বিবাহের ব‌্যাপারে কথাবার্তা এগিয়ে রাখুন। আপনার উদাসীনতার জন‌্য পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারে। সন্তানদের লেখাপড়ার ফল ভালই হবে। এ সময় উচ্চশিক্ষার চেষ্টা করলে সাফল‌্য আসবে।

কন্যা

কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ রয়েছে। ভ্রাতা-ভগিনীদের সঙ্গে সৎভাব বজায় থাকবে। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে। অতিরিক্ত বন্ধুবান্ধব থাকায় বিলাসিতায় অর্থ নষ্ট। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। এই সময় জলপথে ভ্রমণ না করাই শ্রেয়।

তুলা

কর্মক্ষেত্রে আপনার ব‌্যবহারে কেউ যাতে আঘাত না পায় সেই বিষয়ে সতর্ক থাকুন। অন্যের কথায় নতুন ব‌্যবসায় বিনিয়োগ করবেন না। ছাত্রছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল করার জন‌্য পড়াশোনায় মনোনিবেশ করুন। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক ভাল রাখতে হবে। তাতে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। অবিবাহিতদের বিবাহের ব‌্যাপারে কথাবার্তা এগিয়ে রাখুন।

বৃশ্চিক

এ সপ্তাহে আপনার জন্মদিন হলে বন্ধুবান্ধবের কাছে থেকে মূল‌্যবান উপহার পেতে পারেন। কর্মক্ষেত্রে পরিকল্পনা করে নিজের কাজ সম্পন্ন করুন। স্ত্রীর ব‌্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। কর্মপ্রার্থীরা এই সময় নতুন কাজের সন্ধান করলে সুফল পারেন। ব‌্যবসায়ীদের ব‌্যবসা বৃদ্ধির জন‌্য আরও বেশি করে মনোযোগ দেওয়া উচিত।

ধনু

সপ্তাহের শুরুতে নিজের কাজের দিকে মনোনিবেশ করুন। বন্ধুর উপকার করতে গিয়ে অযথা ঝামেলায় জড়িয়ে পড়বেন না। ব‌্যবসায়ীদের সপ্তাহের শেষান্তে অর্থকরী ঝামেলায় বিব্রত হতে পারেন শরীর সুস্থ রাখতে বাইরের খাবার পরিত‌্যাগ করুন। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা সুবিধা করে উঠতে পারবে না।

মকর

পত্নীভাগ্যে এ সপ্তাহে ধনসম্পত্তি লাভের যোগ দৃষ্ট হয়। পিতামাতার ছোটখাট শারীরিক সমস‌্যা থাকলেও বড় ধরনের কোনও বিপদ আসবে না। নতুন গৃহ-নির্মাণের পক্ষে সময়টি শুভ। শিক্ষক, সাহিত্যিক ও অধ‌্যাপকদের কাজের সুনাম বৃদ্ধি পাবে। সন্তানদের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। এ ব‌্যাপারে অযথা চিন্তাভাবনা করবেন না।

কুম্ভ

এ সপ্তাহে জাতক-জাতিকাদের ধনোপার্জন বেশ ভালই হবে। ব‌্যয় স্বল্প হওয়ার ফলে সঞ্চয়ের দিকে মন দেওয়া দরকার। ভাইবোনেদের সঙ্গে সম্পর্ক ভাল থাকলেও তাদের ব‌্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। বেসরকারি যানবাহন চালকেরা অতীব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন।

মীন

ছাত্রছাত্রীদের পড়াশোনায় অনীহা ও অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। সন্তানের বিবাহের জন‌্য সপ্তাহটি শুভ নয়। গত সপ্তাহের তুলনায় ধনোপার্জন বৃদ্ধি পাবে তবে ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। এই সময় জমি-সম্পত্তি নিয়ে প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next