Advertisement

কর্মক্ষেত্রে সাফল্য নাকি ব্যর্থতা? রাশিফল মিলিয়ে জেনে নিন কেমন কাটবে চলতি সপ্তাহ

10:36 AM May 30, 2021 |
Advertisement
Advertisement
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

সপ্তাহের শুরুতে আয় ভালই হবে। ব‌্যয়াধিক‌্য যোগ‌ কম থাকার ফলে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ের দিকে নজর দিন। ব‌্যবসায় মন্দাভাব থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে তা কেটে যাবে। ছদ্মবেশী বন্ধুদের থেকে নিজেকে সাবধানে রাখুন। অপ্রিয় সত‌্য কথা বলে কর্মক্ষেত্রে-সহকর্মীদের বিরাগভাজন হবেন না। হঠাৎ করে পাওয়া কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন। নিজের এবং পরিবারের শরীরের দিকে নজর দেবেন।

Advertisement

বৃষ

ব‌্যবসায়ীদের অর্থের চিন্তা বাড়তে পারে। পারিবারিক ব‌্যবসায় ভাইয়ের সঙ্গে মনোমালিন‌্য ও বিবাদের জেরে নিজেদের মধ্যে সম্পর্ক নষ্ট হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে শারীরিক অসুস্থতার জন‌্য অর্থব‌্যয় ও কাজের ক্ষতির আশঙ্কা। কর্মক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার আগে কোনও উচ্চপদস্থ ব‌্যক্তিগণের মতামত নেবেন। নববিবাহিতরা জীবনযাত্রায় এক অদ্ভুত রোমাঞ্চ অনুভব করবেন।

মিথুন

কর্মক্ষেত্রে ব‌্যস্ততা থাকলেও ধীরে-সুস্থে কাজে অগ্রসর হোন। ঈশ্বরের আশীর্বাদে আপনার সাংসারিক জীবন সুখের হবে। সন্তানদের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। ব‌্যবসায়ীরা বাড়তি বিনিয়োগ করার আগে সব দিক চিন্তাভাবনা করে নেবেন। চাষের কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা ফসলের দাম ভাল পাবেন।

কর্কট

বিলাসিতার জন‌্য অর্থব‌্যয়ের ফলে ভবিষ‌্যতে অর্থকষ্ট হতে পারে। আত্মসম্মান ও আত্মবিশ্বাস কর্মক্ষেত্রে বহুদূর এগিয়ে নিয়ে যাবে। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী, অভিনেতা ও অভিনেত্রীদের জন‌্য সময়টি শুভ। কাজের সামাজিক স্বীকৃতি এই সময় লাভ করতে পারবেন। অবিবাহিতদের বিবাহযোগ বিদ‌্যমান।

সিংহ

এই রাশির অধিপতি রবি। রাশির প্রভাবে আপনার মধ্যে নেতৃত্বের ভাব থাকবে। কর্মক্ষেত্রে মান ও যশ বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীরা সপ্তাহের মধ‌্যভাগ থেকে ব‌্যবসায়ের উন্নতির জন‌্য বাড়তি বিনিয়োগ করতে পারেন। রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করুন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল‌্য। সামাজিক অনুষ্ঠানে স্বাস্থ‌্যবিধি মেনে চলুন।

কন্যা

প্রতিবেশীদের সঙ্গে অযথা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। চাকরিক্ষেত্রে পদোন্নতি ও আয়বৃদ্ধির সম্ভাবনা। স্ত্রীর ভাগ্যে নতুন ব‌্যবসায় সাফল‌্য পরিলক্ষিত হয়। পিতামাতার প্রতি কর্তব‌্য পালন করলেও পরিবারে আপনার মর্যাদা পাবেন না। উচ্চশিক্ষা বা গবেষণায় সন্তানদের সাফল‌্য আপনাকে মানসিক দুশ্চিন্তামুক্ত করবে।

তুলা

নিজের ক্ষমতা ও যোগ‌্যতার মাধ‌্যমে কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতির মোকাবিলা করুন। ব‌্যবসায় মন্দাভাব চলবে। নতুন বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। শ্বশুরকুল হতে অর্থপ্রাপ্তির যোগ আছে। অনেকদিনের কোনও আশাপূরণের সম্ভাবনা। রাস্তাঘাটে বাড়তি সতর্কতা প্রয়োজন। দ্বিচক্রযানের চালকরা খুব সতর্কভাবে গাড়ি চালান। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌ করা যায়।

বৃশ্চিক

নতুন কর্মপ্রার্থীদের কর্মপ্রাপ্তির যোগ লক্ষ‌ করা যায়। নিজের প্রতিভা ও যোগ‌্যতায় কর্মক্ষেত্রে অভাবনীয় সাফল‌্য। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা এই সময় বাড়তি মুনাফা লাভ করতে পারবেন। প্রেমজ বিবাহ খুব একটা সুখের হবে না। সন্তানের স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকবেন। পরিবারে কারও প্ররোচনায় কোনও হঠকারী সিদ্ধান্ত নিয়ে নেবেন না। বিদ‌্যার্থীরা পড়াশোনায় সফলতা লাভ করতে পারবে।

ধনু

সপ্তাহের প্রথমদিকে আর্থিক সচ্ছলতা থাকলেও পরের দিকে বিলাসিতার জন‌্য অর্থসংকট দেখা দিতে পারে। সন্তানদের সব আবদার সব সময় মেনে নেবেন না। এই সময় ব‌্যবসায়ীদের শ্রীবৃদ্ধি ও উন্নতির সম্ভাবনা লক্ষ‌ করা যায়। কর্মক্ষেত্রে স্পষ্ট কথা বলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিরাগভাজন হবেন না। পরিবারে সকলের সঙ্গে মিলেমিশে থাকার জন‌্য ছোটখাটো মতবিরোধ মানিয়ে নিতে হবে।

মকর

সপ্তাহের প্রথমার্ধে কর্মক্ষেত্রে চলা অস্থিরতা কেটে যাবে। কর্মপরিবর্তনের চেষ্টা এই সময় না করাই শ্রেয়। ব‌্যবসায় বিনিয়োগের আগে উপযুক্ত ব‌্যক্তির পরামর্শ অবশ‌্যই নেবেন। এই সময় বহুদিন পড়ে থাকা অর্থ আদায় হতে পারে। নতুন যানবাহন কেনার জন‌্য ঋণের সংস্থান হয়ে যাবে। তবে নিজের রোজগার বুঝে ঋণ নেবেন।

কুম্ভ

কর্মক্ষেত্রে হঠাৎ বদলির খবর আসতে পারে। তবে এই জন‌্য বিচলিত হওয়ার কারণ নেই। মানসিক দৃঢ়তার সঙ্গে পরিস্থিতির মোকাবিলা করুন। ব‌্যবসায়ীরা পারিবারিক ব‌্যবসার দিকে নজর দিন। অন্যের হাতে ব‌্যবসা পরিচালনার দায়িত্ব ছেড়ে দেবেন না। চিকিৎসক, নার্স ও স্বাস্থ‌্যকর্মীদের কঠিন সময়ের মধ‌্য দিয়ে সময়টি অতিবাহিত হবে।

মীন

সপ্তাহটি মোটামুটি শুভ। সপ্তাহের আদ‌্যভাগে কর্মচঞ্চলতা বৃদ্ধি পাবে। হঠাৎ কোনও খবরে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। দূরস্থানের ভ্রমণের পরিকল্পনা থেকে বিরত থাকুন। ষাটোর্ধ্ব জাতক-জাতিকারা পূজাপাঠের মাধ‌্যমে সময় অতিবাহিত করুন। এতে মানসিক শান্তি অটুট থাকবে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Advertisement
Next