shono
Advertisement

কেরিয়ারের গ্রাফ ঊর্ধ্বমুখী নাকি চাকরিতে সমস্যা? রাশিফল অনুযায়ী জেনে নিন কী রয়েছে ভাগ্যে

কোন কোন রাশির জাতকদের চলতি সপ্তাহে স্বপ্নপূরণের সম্ভাবনাও রয়েছে।
Posted: 10:29 AM Dec 13, 2020Updated: 10:29 AM Dec 13, 2020

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
 

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

এই রাশির জাতক-জাতিকারা সরল ও উদার প্রকৃতির হয়ে থাকে। আপনার সরলতার সুযোগ নিয়ে কতিপয় ব‌্যক্তি ক্ষতি করার চেষ্টা করলেও সফলতা পাবে না। ব‌্যবসায়ীদের এই সময় কিছু আইনি জটিলতা আসতে পারে। পত্নীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। এই সময় তাঁর ছোটখাটো   সমস‌্যাতেও সুচিকিৎসকের পরামর্শ নেবেন।

বৃষ

সপ্তাহের প্রারম্ভে শুভাশুভ মিশ্রিত ফল লাভ লক্ষ‌্য করা যায়। আইনজ্ঞ, চিকিৎসক, শিক্ষক এদের অধিক ধনলাভের যোগ দৃষ্ট হয়। সন্তান ভাব শুভ। এদের পরীক্ষার ফলাফলে জাতকের আনন্দ লাভ হবে। নববিবাহিতদের ছোটখাটো সাংসারিক অশান্তি লেগেই থাকবে।

মিথুন

সপ্তাহের প্রারম্ভে আপনি কেরিয়ারের দিকে নজর দিন। কর্মক্ষেত্রে আপনার অতীব উন্নতি সম্ভব। ব‌্যবসায়ীদের কঠোর পরিশ্রমের মধ‌্য দিয়ে উন্নতি লাভ সম্ভব। পরিবারের সঙ্গে নতুনভাবে সম্পর্ক সপ্তাহের প্রথমদিকে আর্থিক ব‌্যাপারে একটু চাপ থাকতে পারে। ব‌্যবসায়ীরা ব‌্যবসায় ভাল খবর পাবেন। আত্মীয়ের বিবাহে আপনার উদারতার সুযোগ নিয়ে সমালোচনা শুনতে হতে পারে। পুরনো গাড়ি ক্রয়ের আগে ভাল করে কাগজপত্র যাচাই করে নেবেন। পরে এই নিয়ে পুলিশি সমস‌্যা তৈরি হতে পারে।

কর্কট

সরকারি কর্মচারিদের দূরে বদলি করা হতে পারে। এই সময় জীবনে অনেক উত্থান পতন থাকবে। এই নিয়ে বিচলিত হবেন না। এই রাশির জাতক-জাতিকারা বিলাসিতা ও অমিতব‌্যয়িতার জন‌্য অতিরিক্ত ব‌্যয় করে থাকেন। এই ব‌্যাপারে সংযত হওয়া প্রয়োজন। সন্তানদের বৈবাহিক জীবনে নিজের মতামত প্রকাশ করতে যাবেন না।

সিংহ

বাড়িতে গুরুজনের শরীর নিয়ে দুশ্চিন্তা বাড়বে। চিকিৎসার জন‌্য খরচ বৃদ্ধি পাওয়ার যোগ বিদ‌্যমান। সপ্তাহের মধ‌্যভাগে আগুন থেকে নিজে এবং পরিবারকে সাবধানে রাখুন। কর্মক্ষেত্রে নিজের কর্মদক্ষতার ফলে আর্থিক উন্নতি ও সুনাম বাড়তে পারে। বন্ধুবান্ধবের তোসামোদ থেকে নিজেকে সংযত রাখুন। পরে এরা আপনাকে বিপদে ফেলতে পারে।

কন্যা

ব‌্যবসায়ীরা এই সময় ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ করলে বাড়তি লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে বিদেশে বদলির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। জমি কেনাবেচা করতে গিয়ে পুলিশি ঝামেলায় পড়তে পারেন। সপ্তাহের শেষান্তে কর্মক্ষেত্র থেকে বাড়তি অর্থ হাতে আসতে পারে।

তুলা

শিল্পী, সংগীত ও অভিনয়ের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা নিজ নিজ ক্ষেত্রে কাজের শুভ ফল আশা করতে পারেন। ব‌্যবসাক্ষেত্রে একাধিক উপায়ে ধনাগম ঘটবে। তবে অংশীদারী ব‌্যবসায় নিজেদের মধ্যে মনোমালিন‌্য ব‌্যবসায় প্রভূত ক্ষতি করতে পারে।

বৃশ্চিক

সপ্তাহের প্রথমার্ধে উপার্জনের তুলনায় ব‌্যয় কম হবে। এই সময় সঞ্চয়ের দিকে মন দেওয়া দরকার। বিদ‌্যার্থীগণের বিদ‌্যাচর্চায় সামান‌্য বাধা-বিঘ্ন ঘটলেও পরীক্ষার ফল আশানুরূপ হইবে। পত্নীর শরীর খুব একটা ভাল নাও থাকতে পারে। পথে-ঘাটে খুব সাবধানে চলাফেরা করুন।

ধনু

বিষয় সম্পত্তি নিয়ে আত্মীয়-স্বজনদের সঙ্গে মতবিরোধ, মামলা-মোকদ্দমা পর্যন্ত গড়াতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীরা গোপনে শত্রুতা করলেও আপনার উন্নতিতে বাধা সৃষ্টি করতে পারবে না। সন্তানদের অসভ‌্য আচরণ বরদাস্ত করবেন না। ব‌্যবসাক্ষেত্রে প্রতিপক্ষের সঙ্গে বিরোধের সম্ভাবনা থাকলেও ব‌্যবহারে তা প্রকাশ করবেন না।

মকর

লটারি, ফাটকা বা শেয়ারে বাড়তি অর্থ হাতে আসতে পারে। এই সময় ভোগ‌্যপণ‌্য ক্রয়ের সুযোগ তৈরি হবে। খেলাধূলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের কাজের মুন্সিয়ানা দেখিয়ে সরকারী স্বীকৃতি আদায় করতে পারবেন। সপ্তাহের শেষের দিকে নতুন পরিকল্পনা ও ব‌্যবসায় বিনিয়োগ না করাই শ্রেয়।

কুম্ভ

বহুদিনের স্বপ্নপূরণের সম্ভাবনা এই সময় লক্ষ‌্য করা যায়। বাড়িতে কোনও শুভ কর্ম খুব শিগ্‌গিরি হতে পারে। সন্তানদের বিবাহের ব‌্যাপারে প্রাথমিক কথাবার্তা এগিয়ে রাখুন। বন্ধুকে সাহায‌্য করতে গিয়ে আর্থিক ক্ষতি ও মানহানির আশঙ্কা।

মীন

কর্মক্ষেত্র পরিবর্তনের ফলে আর্থিক উন্নতি ও মানসিক অবসাদ থেকে মুক্তি। ব‌্যবসায় আপনার ক্রেতাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। এতে প্রভূত উন্নতি সম্ভব। অপ্রিয় সত‌্য বলে অপরের বিরাগভাজন হবেন না। এই সময় কোনও বিশেষ ইচ্ছাপূরণ হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার