Advertisement

সাবধানে থাকতে হবে ধনু ও কন্যা রাশির জাতকদের, দেখে নিন কেমন কাটবে সপ্তাহটি

11:26 AM May 16, 2021 |
Advertisement
Advertisement
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহটি শুভ। ব‌্যবসা-বাণিজ্যে আয়-উন্নতি বৃদ্ধি পাবে। সাংসারিক সমস‌্যা নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন‌্য। সপ্তাহের মধ‌্যভাগে পেটের সমস‌্যা দেখা দিতে পারে। পিতামাতার স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। সাময়িক পরিস্থিতিতে দূর ভ্রমণের পরিকল্পনা না করাই শ্রেয়।

Advertisement

বৃষ

কর্মস্থানে বড় ধরনের সমস‌্যায় পড়তে পারেন। ব‌্যবসাক্ষেত্রে নতুন করে বিনিয়োগ করলেও খুব একটা মুনাফা ঘরে তুলতে পারবেন না। আয়-উপার্জন বাধা থাকলেও হতাশ হয়ে পড়বেন না। সামনে ভাল দিন আসছে। সন্তানদের উচ্চশিক্ষায় উল্লেখযোগ‌্য উন্নতি লক্ষ‌্য করা যায়। পাবলিক যানবাহন চালকরা অত‌্যন্ত সতর্কভাবে গাড়ি চালান।

মিথুন

কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। ব‌্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে সাফল‌্য আসলেও খরচের দিকে রাশ টানতে হবে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে রাগ-অনুরাগ বৃদ্ধি পেলেও বিবাহের ক্ষেত্রে কোনও বাধা থাকবে না। সন্তানদের স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ থাকবে।

কর্কট

পিতা-মাতার সঙ্গে সম্পত্তি সংক্রান্ত ব‌্যাপারে বিরোধ দেখা দিতে পারে। ব‌্যবসায় মন্দাভাব দেখা দিলেও সপ্তাহের মধ‌্যভাগ থেকে আস্তে আস্তে কেটে যাবে। নববিবাহিত দাম্পত‌্য জীবন সুখের হবে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য ব‌্যবসার প্রভূত ক্ষতি করতে পারে।

সিংহ

অংশীদারী ব‌্যবসায় লাভের সম্ভাবনা। কর্মক্ষেত্রে খুব সতর্কভাবে নিজের কাজ সম্পন্ন করুন। প্রতিবেশীদের সঙ্গে সব সময় সুসম্পর্ক বজায় রাখুন। যুবক-যুবতীদের কেরিয়ারে নতুন দিশা আসতে পারে। মানসিক চঞ্চলতা থেকে মুক্তির জন‌্য পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটান।

কন্যা

বন্ধুবেশী প্রতারকের দ্বারা প্রতারিত হতে পারেন। হঠাৎ উচ্চস্থান থেকে পড়ে গিয়ে স্ত্রীর নিম্নাঙ্গে চোট-আঘাত লাগতে পারে। ব‌্যবসায় ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। পেটের সমস‌্যার জন‌্য বাইরের খাবার এড়িয়ে চলুন। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে বয়স্ক ব‌্যক্তিদের পরামর্শ নিন।

তুলা

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহটি মোটের উপর ভালই যাবে। অতিরিক্ত অর্থ-ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে ভাটা পড়তে পারে। বয়স-সন্ধি কন‌্যাসন্তানদের দিকে বাড়তি নজর রাখুন। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

বৃশ্চিক

সপ্তাহের প্রথমদিকে কর্মস্থানে শুভ-সংবাদ পেতে পারেন। নতুন গৃহনির্মাণের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে তবে নিজের আয় বুঝে ঋণ নেবেন। সন্তানদের লেখাপড়ায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। নিজের শরীরের প্রতি যত্নবান হন।

ধনু

সপ্তাহের প্রথমে পিতার স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। এই সময় অতি অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। সম্পত্তি-নিয়ে ভাই সঙ্গে মতবিরোধ মামলা-মোকদ্দমা অবধি গড়াতে পারে। সন্তানদের ব‌্যবহার আপনার কাছে খুব একটা সুখের হবে না।

মকর

সপ্তাহটি এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে শুভ হলেও অতিশয় শুভ বলা যায় না। কর্মক্ষেত্র মোটামুটি শুভ, তবে বাড়তি দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। শরীর খুব একটা ভাল যাবে না। এই সময় চোখের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

কুম্ভ

পিতা-মাতার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বন্ধুভাব শুভ। বিলাসিতার জন‌্য অর্থ খরচ করার ফলে সপ্তাহের শেষদিকে অর্থকষ্ট দেখা দিতে পারে। পরিবারে সকলের জন‌্য অর্থ দিয়ে সাহায‌্য করলেও তার দাম আপনি পাবেন না। কোনও লগ্নি করার আগে ভাল-মন্দ চিন্তাভাবনা করা প্রয়োজন।

মীন

ভাগ্যোন্নতির পক্ষে সপ্তাহটি শুভ। ব‌্যবসায়ীরা নিজের ব‌্যবসা বৃদ্ধির জন‌্য উপযুক্ত ব‌্যক্তির পরামর্শ নিন। অযথা ঋণে নিজেকে জড়িয়ে ফেলবেন না। ভাই-বোনদের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকবে। তৃতীয় ব‌্যক্তির প্ররোচনায় দাম্পত‌্য জীবনে অশান্তি। সন্তানদের স্বাস্থ্যের দিকে বাড়তি নজর রাখুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Advertisement
Next