Advertisement

কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন মেষ রাশির জাতকরা, জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

11:02 AM Jun 27, 2021 |
Advertisement
Advertisement
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহে উপার্জন কিছু ভাল হবে। এই সময় সঞ্চয়ে মন দেওয়া উচিত। পত্নীভাগ্যে ধনলাভের আশা অমূলক নয়। সপ্তাহের মধ‌্যভাগে কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। কর্মক্ষেত্রে তৈরি হওয়া সমস‌্যা ধৈর্য‌-সহ সমাধান করার চেষ্টা করুন। এই সময় পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্তির ফলে জাতককে দৈনিক ক্লেশভোগ করতে হতে পারে।

Advertisement

বৃষ

এই সপ্তাহে জাতক-জাতিকাদের জন্মদিন হলে মূল‌্যবান সামগ্রী উপহার পেতে পারেন। গোপন শত্রুরা আপনার অনিষ্ট করার চেষ্টা করলেও সফল হবে না। সন্তানদের বিদ‌্যালাভের ফলাফল ভালই হবে। পত্নীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। তবে বড় ধরনের ক্লেশভোগের সম্ভাবনা নেই। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসার উন্নতি ঘটানো সম্ভব।

মিথুন

ব‌্যবসায়ীরা ঘরে বসে ব‌্যবসা করার পরিকল্পনা করুন। এই সময় সম্পত্তি কেনার শুভ সময়। নতুন যানবাহন কেনার জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে। কর্মক্ষেত্রে বাধা-বিঘ্ন সৃষ্টি হলেও পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায় মনোমালিন‌্য হতে পারে। ক্রীড়াক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্যের মুখ দেখতে পারেন।

কর্কট

পরিবারে সম্পত্তিগত বিরোধ আলোচনার মাধ‌্যমে মিটে যাওয়ার সম্ভাবনা। শেয়ার বা ফাটকায় অতিরিক্ত লগ্নি করবেন না। নব-বিবাহিতদের বিবাহিত জীবন সুখের হবে। স্ত্রীর রোজগারে হস্তক্ষেপ করবেন না। সামাজিক কাজের জন‌্য সম্মান বাড়তে পারে। বয়স্ক জাতক-জাতিকারা বাতের ব‌্যথায় কষ্ট পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন।

সিংহ

বিদেশে কর্মরত সন্তানদের কাছ থেকে ভাল খবর পেতে পারেন। নতুন বৈদ্যুতিক ভোগ‌্যপণ‌্য ঘরে আসতে পারে। বেসরকারি কর্মক্ষেত্রে আর্থিক দুরবস্থার জন‌্য অর্থকষ্ট আসতে পারে। এই সময় সংস্থা বদলের চেষ্টা করা উচিত। ব‌্যবসায়ীদের অতিরিক্ত খরচের জন‌্য ঋণশোধের পরিকল্পনা ব‌্যাহত হতে পারে।

কন্যা

সপ্তাহের শুরুতে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। এই কারণে পেটের সমস‌্যা দেখা দিতে পারে। সামাজিক কাজের মাধ‌্যমে আপনার যশ ও মান বৃদ্ধি পাবে। কাজের জায়গায় হঠাৎ মাথা গরম করে ফেলবেন না। বিদ‌্যার্থীদের পক্ষে সপ্তাহটি শুভ। নতুন জমি বা বাড়ি কেনার সম্ভাবনা থাকলেও কিছু বাধা-বিঘ্ন ও প্রতারকের পাল্লায় পড়তে পারেন।

তুলা

সপ্তাহের প্রথমদিকে আর্থিকভাবে লাভবান হতে পারেন। ভিন্নসূত্র থেকে হাতে টাকা আসতে পারে। কর্মক্ষেত্রে চ‌্যালেঞ্জের সঙ্গে কাজ করতে হবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করলে পরীক্ষার ফল ভালই হবে। ছোটখাটো বিষয়ে মানসিক চাপে থাকতে পারেন। নিজের এবং পরিবারের স্বাস্থ্যের খেয়াল রাখুন।

বৃশ্চিক

স্বনিযুক্ত প্রকল্পের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের সাফল্যের জন‌্য বাড়তি রোজগার করতে পারবেন। কর্মজগতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তায় নিজের কর্মজীবনকে এগিয়ে রাখার চেষ্টা করুন। পারিবারিক জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও বড় ধরনের সমস‌্যা দেখা যায় না। নতুনভাবে স্ত্রী রোজগার করতে চাইলে তাঁকে বাধা দেবেন না।

ধনু

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীরা নতুন পরিকল্পনার সাহায্যে ব‌্যবসা বড় করার চেষ্টা করুন। অনিদ্রাজনিত রোগে কষ্ট পেতে পারেন। বন্ধুবান্ধবের সঙ্গে অতিরিক্ত মেলামেশা করবেন না। শ্বশুরকুল হতে স্থাবর সম্পত্তি পেতে পারেন। নববিবাহিতদের বিবাহিত জীবন সুখের হবে। প্রেম পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় ব‌্যক্তির প্ররোচনায় একে অপরকে অবিশ্বাস করবেন না।

মকর

সপ্তাহের শুরুতে আর্থিক ভাব মোটামুটি থাকবে। ব‌্যবসায়ীরা অধিক মুনাফার আশায় বাড়তি বিনিয়োগ করবেন না। অযথা ঋণের বোঝা বাড়িয়ে মানসিক চঞ্চলতায় পড়তে পারেন। বাইরের/ হোটেলের খাবারদাবার খুব একটা না খাওয়াই ভাল। এই সময় পেটের সমস‌্যা দেখা দিতে পারে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা লাভের ফলে বিদেশে কর্মের সন্ধান পেতে পারেন।

কুম্ভ

কর্মক্ষেত্রে ধৈর্য‌ ধরে নিজের কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। দীর্ঘদিন ধরে চলা মামলা-মোকর্দ্দমার ফল আপনার অনুকূলে এলেও এর ফলে পারিবারিক অশান্তি সৃষ্টি হতে পারে। যানবাহন চালকরা খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। পারিবারিক বন্ধু অাপনার দুঃসময়ে পাশে এসে দাঁড়াবে। যে কোনও সমস‌্যায় তাঁর পরামর্শ গ্রহণ করুন।

মীন

কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার উন্নতিকে মেনে নাও নিতে পারেন। তবে তাঁদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। অংশীদারী ব‌্যবসার ক্ষেত্রে অংশীদারের মতামতকেও গুরুত্ব দেবেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন‌্য অতিরিক্ত খরচ হতে পারে। সামাজিক অনুষ্ঠানে অতিথি-অভ‌্যাগতদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়বেন না।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Advertisement
Next