shono
Advertisement
Tripti Dimri

করণের ছবি হাতে পেয়েই স্বপ্নপূরণ তৃপ্তির, চড়া দামে কিনলেন বিলাসবহুল বাংলো

শীঘ্রই নাকি বিয়ে করছেন তৃপ্তি।
Published By: Akash MisraPosted: 03:23 PM Jun 08, 2024Updated: 03:23 PM Jun 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লায়লা মজনু ছবিতে নজর কেড়েছিলেন। তার পর আসে ওয়েব সিরিজ বুলবুল। কিন্তু পর্দায় তৃপ্তি দিমরির চমক থাকলেও, তৃপ্তি কিন্তু বলিউডে সঠিক জমি খুঁজে পাচ্ছিলেন না। ঠিক তখনই অফার আসে রণবীর কাপুরের 'অ্যানিম্যাল' ছবির। আর তার পরেই তৃপ্তির ভাগ্য়োদয়! একের পর এক ছবিতেই সই। বলিউডের বিগ বাজেটের ছবিতেও তৃপ্তির এন্ট্রি। তা কার্তিক আরিয়ানের সঙ্গে 'ভুলভুলাইয়া ৩' হোক বা সিদ্ধান্তের সঙ্গে করণের নতুন ছবি 'ধড়ক ২'। তৃপ্তির এখন হাই ডিম্যান্ড।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মুম্বইয়ের বান্দ্রার এলাকায় ১৪ কোটি টাকা দিয়ে বিলাসবহু বাংলো কিনেছেন তৃপ্তি।

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বাড়ির কাগজের ভিত্তিতে তৃপ্তি ইতিমধ্যেই ৭০ লাখ পেমেন্ট করে দিয়েছেন। গত ৩ জুনই ট্রানজ্যাকশন হয়ে গিয়েছে বলেই খবর। তৃপ্তির নতুন বাংলোটির ল্যান্ড এরিয়া দুহাজার ২২৬ স্কোয়ার ফিট আর বিল্ট-আপ এরিয়া দুহাজার ১৯৪ স্কোয়ার ফিট। সূত্রের খবর অনুযায়ী, তৃপ্তি দিমরি রেজিস্ট্রেশন খরচ বাবদ ৩০ হাজার টাকাও জমা দিয়ে দিয়েছেন। তবে নতুন বাংলো সম্পর্কে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি তৃপ্তি দিমরি।

[আরও পড়ুন: ‘আমার কঙ্গনা প্রীতি নেই, কিন্তু…’ চড় কাণ্ডে সরব শাবানা আজমি]

কয়েকমাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি। এমনকী, ভাইরাল হয়েছিল স্যাম ও তৃপ্তির ছবিও। তার আগে অনুষ্কা শর্মার ভাই প্রযোজক কার্নেশ শর্মার সঙ্গে প্রেমে লিপ্ত ছিলেন তিনি। তাহলে কী স্যামের সঙ্গেই বিয়ে করছেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি স্পষ্ট জানান, ”আপাতত বিয়ের কোনও প্ল্যান নেই। কেরিয়ারে মন দিতে চাই। যা রটছে , তা মোটেই সঠিক নয়।”

[আরও পড়ুন: ধর্ষণের সঙ্গে চড় কাণ্ডের তুলনা কঙ্গনার, ফের রণংদেহী রূপে বলিউড ‘ক্যুইন’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কয়েকমাস আগেই রটে যায় হোটেল ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেম করছেন তৃপ্তি।
  • তৃপ্তির এখন হাই ডিম্যান্ড।
Advertisement