shono
Advertisement

জলের নিচেই নাচের আসর, বলিউড গানে জমিয়ে নেচে নেটিজেনদের মুগ্ধ করলেন ভারতীয় যুবক

এমন নাচ আগে দেখেছেন কি? রইল সেই ভিডিও। The post জলের নিচেই নাচের আসর, বলিউড গানে জমিয়ে নেচে নেটিজেনদের মুগ্ধ করলেন ভারতীয় যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM Oct 01, 2020Updated: 08:58 PM Oct 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ জলের নিচে সাঁতার কাটা বাদ দিয়ে আর কিছু করতে পারবেন?‌ হাঁটাচলা কিংবা দৌড়ঝাঁপ? অসম্ভব না হলেও‌ খুবই কষ্টসাধ্য ব্যাপার। কিন্তু জলের নিচে নাচ!‌ তাও আবার বলিউডের গানে?‌ নাহ, ব্যাপারটা প্রায় অসম্ভবই বটে। কিন্তু সেটাই অনায়াসে করে দেখালেন জয়দীপ গোহিল নামে গুজরাটের এক যুবক। শাহরুখ খানের (Shahrukh Khan) ‘‌হ্যাপি নিউ ইয়ার’ (Happy New Year)‌ সিনেমার ‘‌ইন্ডিয়াওয়ালে’‌ (‌Indiawaale)‌ গানটিতে জলের নীচেই নাচতে দেখা গেল জয়দীপকে। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেন ওই যুবককে।

Advertisement

[‌আরও পড়ুন:‌ একসঙ্গে হলেই খালি নোংরা কথা, ‘সুশিক্ষা’ দিতে আইসোলেশনে পাঠানো হল ৫ টিয়াকে]‌

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমে জলের নিচে একটি চেয়ারে বসে থাকতে দেখা যায় গোহিলকে। চোখে সুইমিং গগলস। এরপরই ধীরে ধীরে নিজের নাচের স্টেপ দেখাতে থাকে। ভিডিওতে তখন শোনা যাচ্ছিল ‘‌হ্যাপি নিউ ইয়ার’‌ সিনেমার ‘‌ইন্ডিয়াওয়ালে’‌ গানটি। আর নাচের প্রত্যেকটি স্টেপ হুবহু মিলিয়েও দিচ্ছিলেন তিনি। এমনকী জলের মধ্যে ‘‌ব্যাকফ্লিপ’‌ও করেন। আর এরপরই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হতে থাকে।

[‌আরও পড়ুন:‌ রাখে হরি তো মারে কে? সমুদ্রে ঝাঁপ দেওয়ার ২ বছর পর জীবিত অবস্থায় উদ্ধার মহিলা]‌

নিজেকে ভারতের প্রথম আন্ডারওয়াটার ড্যান্সার (Underwater Dancer) দাবি করা গোহিলের ইনস্টাগ্রাম পেজ ‘Hydroman’ থেকে ভিডিওটি পোস্ট করা হয়। এরপরই তা ভাইরাল হয়ে যায়। অনেকেই সেটি শেয়ারও করেন। ইতিমধ্যে সেটি দেখে ফেলেছেন ৩.‌১ মিলিয়ন মানু্ষ। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিক নাচের ভিডিও পোস্ট করেছিলেন গোহিল। এমনকী ক্রিকেটার রোহিত শর্মাও (Rohit Sharma) তাঁর প্রশংসা করে টুইট করেছিলেন।

দেখুন ভিডিওটি: 

The post জলের নিচেই নাচের আসর, বলিউড গানে জমিয়ে নেচে নেটিজেনদের মুগ্ধ করলেন ভারতীয় যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement