shono
Advertisement

OMG! ধোনির কন্যা জিবার এই প্রতিভাও রয়েছে!

ভিডিওটি না দেখলে মিস করবেন। The post OMG! ধোনির কন্যা জিবার এই প্রতিভাও রয়েছে! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:08 PM Dec 03, 2017Updated: 06:50 PM Sep 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন এক্কেবারে রূপে লক্ষ্মী আর গুণে সরস্বতী। যত বড় হচ্ছে, ততই এক এক করে গোপন প্রতিভা সামনে আসছে ছোট্ট জিভার। একরত্তি মেয়েটি নেটদুনিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। হবে নাই বা কেন? আখির বেটি কিসকি হ্যায়! যার বাবার নাম মহেন্দ্র সিং ধোনি, সে গুণী না হয়ে আর যায় কোথায়।

Advertisement

[দ্বিতীয় দিনেই কোটলায় ধুঁকছে শ্রীলঙ্কা, চালকের আসনে টিম ইন্ডিয়া]

সম্প্রতি তার গোল করে রুটি তৈরি করার ভিডিও দেখে অবাক হয়েছিলেন নেটিজেনরা। একবারে গোল হয়নি বলে দ্বিতীয়বার সে চেষ্টা করেছ। আর সেই চেষ্টাতে সফলও হয়েছিল মিষ্টি জিবা। ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তার আরেক প্রতিভা। এবার কী করল ধোনি-কন্যা? আড়াই বছরের খুদে দিব্যি মালয়ালম গান গাইছে। তার সুরেলা কণ্ঠ না শুনলে সত্যিই মিস করবেন। গানের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

#unwell n yet singing away #winterishere

A post shared by ZIVA SINGH DHONI (@zivasinghdhoni006) on

হাতে ধরা একটি স্মার্টফোন। মাঝে মধ্যে চোখ ক্যামেরার দিকে। আর গলায় জনপ্রিয় মালয়ালম গান ‘কানিকানুম নেরাম’। দুষ্টু মিষ্টি জিবার নামের একটি অ্যাকাউন্ট থেকেই এই গানের ভিডিও পোস্ট করা হয়েছে। যা ইতিমধ্যে প্রায় আড়াই লক্ষ মানুষ দেখে ফেলেছেন। একদিকে টিম ইন্ডিয়া যখন শ্রীলঙ্কার বিরুদ্ধে রানের পাহাড় গড়তে ব্যস্ত তখন টেস্ট থেকে অবসর নেওয়া বাবার আদর পাচ্ছে জিবা। খেলার বিরতিতে পরিবারকে যতটা পারেন সময় দেওয়ার চেষ্টা করেন মাহি। মেয়ের সঙ্গে মজার মজার ভিডিও-ও পোস্ট করেন তিনি। মা সাক্ষীও নেটদুনিয়ায় তারকা হয়ে ওঠা মেয়ের আপডেট দিতে থাকেন অনুগামীদের। জিবার এবারের প্রতিভা দেখে নেটিজেনদের প্রশ্ন, তবে কি ধোনি-কন্যা বড় হয়ে গায়িকা হবে? সে উত্তর তো কেবল জিবাই জানে। তবে নিজের প্রতিভা দিয়ে বাবার মতোই যে সকলের মন জয় করবে সেও, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

[অধিনায়ক হিসেবে টেস্টে ৬টি দ্বিশতরান, লারাকে টপকে বিশ্বরেকর্ড কোহলির]

Round round Roti !

A post shared by ZIVA SINGH DHONI (@zivasinghdhoni006) on

The post OMG! ধোনির কন্যা জিবার এই প্রতিভাও রয়েছে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement