shono
Advertisement

জামিন মিলল না নওশাদ সিদ্দিকীর, আরও ১৪ দিন কাটবে পুলিশ হেফাজতেই

আপাতত বারুইপুর জেলেই রাখা হবে নওশাদকে।
Posted: 05:22 PM Feb 09, 2023Updated: 05:37 PM Feb 09, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: মিলল না জামিন। নওশাদ সিদ্দিকীকে (Nawsad Siddique) ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ বারুইপুর আদালতের। আপাতত বারুইপুর জেলেই রাখা হবে নওশাদকে। এদিনও জামিন না মেলায় ক্ষোভ প্রকাশ করেছেন নওশাদের আইনজীবী।

Advertisement

ধর্মতলায় অশান্তির ঘটনায় বেশ কিছুদিন আগে গ্রেপ্তার করা হয়েছিল ভাঙড়ের এসএফআই বিধায়ক নওশাদ সিদ্দিকীকে। জেল হেফাজতে থাকাকালীন নওশাদকে নিজেদের হেফাজতে চায় লেদার কমপ্লেক্স থানা। পরবর্তীতে নওশাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত। বৃহস্পতিবার তাঁকে ফের তোলা হল বারুইপুর আদালতে। সেখানে নওশাদের আইনজীবী জামিনের আরজি জানান। এদিকে পুলিশের তরফে জেল হেফাজতের আবেদেন করে। কারণ হিসেবে দেখানো হয় সরকারি সম্পত্তি নষ্টের অভিযোগ। দু’পক্ষের মন্তব্য শোনার পর নওশাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

[আরও পড়ুন: নওশাদের গ্রেপ্তারি নিয়ে অশান্তির মাঝেই ফুরফুরা শরিফকে উপহার মমতার, দিলেন ১০০ বেডের হাসপাতাল]

প্রসঙ্গত, গত ২০ জানুয়ারি ভাঙড়ে গুলি চলাকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত। তার পরদিন ২১ জানুয়ারি ধর্মতলায় দলীয় কর্মসূচি ছিল আইএসএফের। অভিযোগ, সেই সময় কর্মী-সমর্থকদের উপর হামলা চালায় তৃণমূল। তার প্রতিবাদে ধর্মতলায় অবরোধ শুরু করে আইএসএফ। ব্যস্ততম রাস্তায় অবরোধ হঠাতে এগিয়ে আসে পুলিশ। তারপর আইএসএফ কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশ কার্যত খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়ে। পুলিশকে মারধর, সরকারি সম্পত্তি নষ্ট-সহ একাধিক অভিযোগ ওঠে আইএসএফের বিরুদ্ধে। সেই অভিযোগে পুলিশ আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি-সহ মোট ৪৩ জনকে গ্রেপ্তার করে। ধৃতদের বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়।

[আরও পড়ুন: ‘হাওড়ার ম্যানচেস্টারকে ধ্বংস করেছে বামেরা’, শিল্পে মোটা অঙ্কের বিনিয়োগ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার