shono
Advertisement

‘তোমার প্রেমিকা নাকি?’, অদ্রিজার সঙ্গে ছবি পোস্ট করতেই ক্রুশলকে প্রশ্ন

নীল ও তৃণাল বিয়েতে একসঙ্গে গিয়েছিলেন দুই তারকা। ছবি পোস্ট করতেই তোলপাড় নেটদুনিয়া।
Posted: 10:17 PM Feb 07, 2021Updated: 10:19 PM Feb 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরা ফ্রেব্রুয়ারি মাসে বিয়ে সেরেছেন টেলিপাড়ার তারকা যুগল নীল ভট্টচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। বিয়ের সেই আসর থেকেই নতুন গুঞ্জনের সূত্রপাত। এবার ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের কর্ণ স্যার ওরফে ক্রুশল আহুজার (Krushal Ahuja) বাস্তব জীবনের ভালবাসা নিয়ে সরগরম নেটদুনিয়া। বাংলা টেলিভিশনের আরেক তারকা অদ্রিজা রায়ের (Adrija Roy) সঙ্গেই কি প্রেম করছেন ক্রুশল? এই প্রশ্ন তোলা হয়েছে ইনস্টাগ্রামে।

Advertisement

[আরও পড়ুন: ভ্যালেন্টাইন্স ডে’র আগেই মুক্তি পাবে ঊষসী-ঋষভ-রাজনন্দিনীর ‘টুরু লাভ’, প্রকাশ্যে ট্রেলার]

‘রাণু পেল লটারি’ ধারাবাহিকের পর ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন ক্রুশল। কর্ণ স্যারের চরিত্রের কারণে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অন্যদিকে ‘পটল কুমার গানওয়ালা’, ‘বধূবরণ’, ‘সন্ন্যাসী রাজা’র মতো ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান অদ্রিজা। ‘পরিণীতা’ ছবিতে মেহুল অর্থাৎ শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বোনের চরিত্রের অভিনয় করেন তিনি। নীল ও তৃণার বিয়েতে একসঙ্গেই গিয়েছিলেন দু’জনে। সেই ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন ক্রুশল। সেই ছবির কমেন্ট বক্সেই অনেকে জানতে চান, অদ্রিজা কি ক্রুশলের প্রেমিকা? কেউ আবার প্রশ্ন করেন, “তোমাদের নম্বর কবে আসবে?”


বেশ কিছুদিন ধরেই ক্রুশল ও অদ্রিজার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও নিজেদের ভাল বন্ধু হিসেবেই ব্যাখ্যা করেন দুই তারকা। অনেকে এই জুটির প্রশংসা করলেও, অনেকে আবার এই জুটির বিরোধী। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে ক্রুশলের বিপরীতে রাধিকার চরিত্রে অভিনয় করেন স্বস্তিকা। তাঁকে ক্রুশলের বাস্তব জীবনের প্রেমিকা হিসেবে দেখতে চান এই বিরোধীরা।

[আরও পড়ুন: এক ফোনেই বদলে গেল জীবন! মুক্তি পেল সোহম-ঋত্বিকার ‘মিস কল’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement