Advertisement

সলমনের বদলে Bigg Boss সঞ্চালনায় করণ জোহর! ক্ষিপ্ত নেটিজেনরা

01:09 PM Jul 24, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শো Bigg Boss মানেই যেন সলমন খানের (Salman Khan) সঞ্চালনা। টেলিভিশনের পর্দাতে ভাইজানকে দেখেই অভ্যস্ত অনুরাগীরা। ওয়েবে সেই অভ্যাস পালটাতে চলেছে। OTT প্ল্যাটফর্মে Bigg Boss শোয়ের সঞ্চালনা করতে দেখা যাবে করণ জোহরকে (Karan Johar)। Voot প্ল্যাটফর্মের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে এই কথা। তারপরই প্রশ্ন উঠেছে, তাহলে সলমন খানকে কি আর জনপ্রিয় রিয়ালিটি শোয়ের সঞ্চালক হিসেবে দেখা যাবে না?

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘স্ট্র্যাপটা খুললে আরও ভাল লাগবে!’ নেটিজেনের মন্তব্যের কী জবাব দিলেন Sreelekha?]

গত মরশুমেও (Bigg Boss 14) টেলিভিশনের পর্দায় সঞ্চালক হিসেবে দেখা গিয়েছিল সলমনকে। তাঁর উইকএন্ড এপিসোড দেখার জন্য অধীর আগ্রহে প্রতীক্ষা করতেন দর্শকরা। চলতি বছরের ২১ ফেব্রুয়ারি Bigg Boss 14-র গ্র্যান্ড ফিনালে হয়। হিন্দি টেলিভিশন অভিনেত্রী রুবিনা ডিলায়েক (Rubina Dilaik) শো জেতেন। সলমনই সেই ঘোষণা করেছিলেন। তবে এবারে Bigg Boss শোয়ের সঞ্চালক হিসেবে ভাইজানকে দেখা যাবে না, তা বেশ কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল। এবার টেলিভিশনের অনেক আগে ওয়েব দুনিয়ার দর্শকরা Bigg Boss দেখতে পাবেন। নতুন এই মরশুমের সঞ্চালক হিসেবে Bigg Boss 13-র বিজেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) নাম শোনা যাচ্ছিল। কিন্তু শনিবার করণ জোহরের নামেই সিলমোহর পড়ল। আর তাতে বেশ অসন্তুষ্ট অনেকে। শোয়ের নতুন মরশুম বয়কটের হুমকি দেওয়া হয়েছে। অনেকের মতে আবার সলমন ছাড়া এই শোয়ের সঞ্চালনা কেউ করতে পারেন তিনি হলেন সোনু সুদ (Sonu Sood)। এতে আবার অনেকে আপত্তি করে জানিয়েছেন, শোয়ের প্রতিযোগীদের ব্যবহার সোনুর পক্ষে সামলানো সম্ভব নয়।

তবে প্রশ্ন হচ্ছে, সলমন খান কি তাহলে Bigg Boss 15 সঞ্চালনা করবেন না? শোয়ের প্রথম প্রোমোতে কিন্তু ভাইজানকে দেখা গিয়েছে। সেখানেই জানানো হয়েছিল ৮ আগস্ট থেকে ভুট প্ল্যাটফর্মে দেখা যাবে Bigg Boss OTT। মনে করা হচ্ছে, শুধুমাত্র ওয়েব দুনিয়ার জন্যই করণকে সঞ্চালক হিসেবে বাছা হয়েছে। টেলিভিশনে Bigg Boss 15-র সঞ্চালনা ভাইজানই করবেন।

[আরও পড়ুন: কুন্দ্রার কোম্পানির ডিরেক্টর হয়েও স্বামীর পর্ন ব্যবসার কথা জানতেনই না Shilpa Shetty!]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next