shono
Advertisement

টানা ৬ ঘণ্টার অস্ত্রোপচার, টিউমারকে হারিয়ে নতুন জীবন ফিরে পেলেন অভিনেতা গৌরব

ফেসবুকে নিজের লড়াইয়ের কাহিনি জানিয়েছেন ছোটপর্দার তারকা।
Posted: 04:05 PM Aug 26, 2021Updated: 11:00 PM Aug 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোন টিউমারকে হারিয়ে নতুন জীবন ফিরে পেলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roy Chowdhury)। টানা ছ’ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয়েছে তাঁর। এখন অনেকটাই ভাল রয়েছেন, ফেসবুকে জানালেন গৌরব।

Advertisement

বৃহস্পতিবার নিজের ফেসবুক পোস্টে গৌরব লেখেন, “এই যুদ্ধে হার নিশ্চিত ছিল…হাতটার অর্ধেকের বেশি ড্যামেজ হয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা ছিল… কিন্তু ডাক্তার ছ’ঘণ্টা ধরে যুদ্ধ চালিয়ে শেষমেশ আমাকে আর আমার হাতটাকে জিতিয়ে দিলেন… ধন্যবাদটাও বোধ হয় কম হয়ে যাবে বলা… তাও Thank You Doctor।”

[আরও পড়ুন: Nusrat Jahan: মা হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান, কোলে এল ফুটফুটে সন্তান]

‘ওগো নিরুপমা’র আবির চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়। তার আগে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকেও দর্শকদের মন জয় করেছেন। বেশ কিছুদিন ধরেই কনুইয়ের ব্যথায় কাবু হয়েছিলেন ছোটপর্দার তারকা। প্রথমে ভেবেছিলেন জিম করতে গিয়ে হয়তো চোট পেয়েছিলেন। কিছুদিন বাদেই সেরে যাবে, এই আশা করেছিলেন। কিন্তু তা হয়নি। পরে পরীক্ষা করে দেখা গিয়েছিল একটি টিউমার রয়েছে সেই জায়গায়। গৌরবকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। সেই অস্ত্রোপচার এতদিনে হল। বিপদ কাটিয়ে অভিনেতা যে নতুন জীবন ফিরে পেয়েছেন, তাতে খুশি তাঁর অনুরাগী ও সহকর্মীরা। অনেকেই গৌরবের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

উল্লেখ্য, কিছুদিন আগে কপালের ফোঁড়ার জন্যও বেশ কষ্ট পেতে হয়েছে গৌরবকে। প্রথমে সাধারণ ফোঁড়ার মতোই বিষয়টি ছিল। পরে ব্যথা বাড়তে থাকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে যায় মাঝপথে সিরিয়ালের শুটিং ছেড়ে বাড়ি ফিরতে হয় গৌরবকে। শোনা গিয়েছে, সেটিও অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে।  ১ আগস্ট ‘ওগো নিরুপমা’ সিরিয়ালের শেষ এপিসো়ড সম্প্রচারিত হয়েছে। তারপর বেশ খানিকটা সময় ছিল গৌরবের কাছে। সেই অবসরেই হাতের বোন টিউমারের অস্ত্রোপচার সেরে ফেললেন ছোটপর্দার তারকা। আগামী কয়েকটা দিন বিশ্রামে থাকতে হবে তাঁকে। 

[আরও পড়ুন: ‘নবজাতক ও মা সুস্থ থাকুক’, দূর থেকে Nusrat-কে শুভেচ্ছা নিখিলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement