shono
Advertisement

Breaking News

খেতে খেতে এ কী চেহারা হল ভাস্বর চট্টোপাধ্যায়ের? দেখুন কাণ্ড

কী এমন খেলেন অভিনেতা?
Posted: 08:44 PM Nov 29, 2021Updated: 09:50 PM Nov 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতের কাছে প্রিয় মিষ্টি পেয়েই খুশিতে আত্মহারা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। একের পর একে মুখের ভিতরে চালান করে দিলেন। তাতেই মারাত্মক অবস্থা হল অভিনেতার। মুখ ফুলে ঢোল।

Advertisement

না না ভয় পাওয়ার কোনও কারণ নেই। ভাস্বর আছেন ভাস্বরেই। অভিনেতার চেহারার এই পরিবর্তন আসলে প্রযুক্তির কেরামতি। বুঝলেন না? আরে মশাই স্পেশ্যাল এফেক্ট। তার কল্যাণেই টলিপাড়ার জনপ্রিয় অভিনেতার মুখ এভাবে ফুলেছে। 

সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও পোস্ট করেন ভাস্বর। বেশিরভাগই থাকে কাশ্মীরের পোস্ট। কখনও কাশ্মীরি খাবারের ভিডিও শেয়ার করেন, কখনও কাশ্মীরি ভাষায় গান গেয়ে ওঠেন। মাঝে মধ্যে এমন মজার পোস্টও করে থাকেন অভিনেতা। যেমন এই মিষ্টি ভিডিওটি। ভিডিওতে একের পর এক ডোনাট খেতে দেখা যাচ্ছে ভাস্বরকে। আর তাতেই ক্রমাগত ফুলে উঠছে তাঁর মুখ। পুরোটাই হয়েছে স্পেশ্যাল এফেক্টের সৌজন্যে।  

উল্লেখ্য, চলতি বছরের আগস্ট মাসেই হাসপাতালে ভরতি হতে হয়েছিল ভাস্বরকে। অভিনেতার  পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার না করলে প্রাণ সংশয় হতে পারত। সঠিক সময়ে রোগ ধরা পড়াতেই রক্ষা। সফল অস্ত্রোপচারের পর চিকিৎসকের কথা মেনে এখন ভাল আছেন অভিনেতা। জীবনের মূল্য বোঝেন, তাই বোধহয় তাকে সেলিব্রেট করার কোনও সুযোগ ছাড়েন না ভাস্বর। 

[আরও পড়ুন: প্রণয়ঘটিত সম্পর্কে টানাপোড়েনের জের! সেন্ট জেভিয়ার্সের পড়ুয়ার উপর হামলা, উত্তেজনা সোদপুরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement